Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Madhuri Dixit Mother

মাতৃবিয়োগ হল মাধুরীর, ৯১ বছর বয়সে প্রয়াত হলেন স্নেহলতা দীক্ষিত

রবিবার সকালেই মাতৃবিয়োগ হল অভিনেত্রী মাধুরী দীক্ষিতের। মৃত্যুকালে অভিনেত্রীর মায়ের বয়স হয়েছিল ৯১বছর। গোটা পরিবারে শোকের ছায়া।

Madhuri Dixit With Her Mother

মাতৃহারা মাধুরী, শোকের ছায়া পরিবারে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১২:৫৪
Share: Save:

প্রয়াত মাধুরী দীক্ষিতের মা স্নেহলতা দীক্ষিত। ১২ মার্চ রবিবার সকালে শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেত্রীর মা স্নেহলতা দীক্ষিত। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯১ বছর। রবিবার বিকাল ৩টে নাগাদ মুম্বইয়ের ওরলি শ্মশানঘাটে শেষকৃত্য সম্পন্ন হবে তাঁর। মাকে হারিয়ে শোকস্তব্ধ মাধুরী।

মাধুরী দীক্ষিত এবং তাঁর স্বামী শ্রীরাম নেনে একটি যৌথ বিবৃতিতে জানিয়েছেন, ‘‘আমাদের প্রিয় আই, স্নেহলতা দীক্ষিত, আজ সকালে তাঁর প্রিয়জনদের মাঝেই ইহলোক ত্যাগ করেছেন।’’ চার ভাই-বোনের মধ্যে মাধুরী কনিষ্ঠ। অভিনেত্রীর কেরিয়ারে প্রথম দিন থেকেই মা স্নেহলতা দেবী ছিলেন তাঁর ছায়াসঙ্গী। শুটিং সেটে সারাক্ষণ মেয়েকে সঙ্গে করেই নিয়ে যেতেন তিনি। পরিবারসূত্রে খবর বার্ধক্যজনিক কারণেই মৃত্যু হয়েছে স্নেহলতার। এই মুহূর্তে ‘আই’-এর প্রয়াণে মাধুরীর পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

উল্লেখ্য, গত বছর জুন মাসে ধুমধাম করে মায়ের জন্মদিন পালন করেছিলেন মাধুরী। সমাজমাধ্যমে ছবি দিয়ে লিখেছিলেন, ‘‘শুভ জন্মদিন আই। সবাই বলে, একজন মায়ের সেরা বন্ধু তাঁর মেয়ে। আমার কাছে সব থেকে বড় উপহার তুমি। তোমার দীর্ঘায়ু কামনা করি।’’ তবে নতুন বছরের শুরুতেই মাকে হারালেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

madhuri dixit Madhuri Dixit Mother bolllywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE