Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Madhurima Basak: কালো অন্তর্বাস আর হট প্যান্টে মধুরিমা, লাস্যের ঝড় নেটমাধ্যমে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ জুলাই ২০২১ ১৩:১০
মধুরিমা বসাক

মধুরিমা বসাক

‘শ্রীময়ী’ ধারাবাহিকের ‘কিয়া’ বা ‘মোহর’ ধারাবাহিকের ‘শ্রেষ্ঠা’ নয়। শুক্রবার, সপ্তাহান্ত শুরুর আগেই মধুরিমা বসাক ধরা দিলেন নতুন অবতারে। সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘এক্স ইক্যুয়ালস টু প্রেম’-এর নায়িকা সকাল সকাল নিজেকে সাজিয়েছেন জমাট কালো সিক্যুয়েন বিকিনি আর গাঢ় লাল হট প্যান্টে। সঙ্গে মানানসই রূপসজ্জা। সাজ শেষ হতেই ফোটো শ্যুটে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। সেই রিল ভিডিয়ো নেটমাধ্যমে দিতেই বাজিমাত। নিমেষে খলনায়িকার দুষ্টুমি সরে গিয়ে নায়িকার ‘লাস্য’ উঁকি দিয়েছে। নতুন রূপ দেখে নেটাগরিকদের মন্তব্য, ‘আপনার বলিউডে আত্মপ্রকাশ করা উচিত!'

ছোট পর্দায় মধুরিমা মানেই দাপুটে খলনায়িকা। উপরে বলা দুটো ভিন্ন ধারাবাহিকে তিনি জীবন অতিষ্ট করে তুলেছেন যথাক্রমে ‘ডিঙ্কা’ আর ‘মোহর’-এর। চিত্রনাট্য অনুযায়ী তিনি প্রথম ধারাবাহিকে শ্রীময়ীর ছেলে ডিঙ্কার ‘প্রাক্তন’। দ্বিতীয় ধারাবাহিকে তাঁর প্রেম ‘শঙ্খ’। যদিও বর্তমানে ‘শ্রেষ্ঠা’ ম্যাম এসিপি স্যারের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন।

Advertisement

সৃজিতের ছবিতেও কি অভিনেত্রী খলনায়িকা? চিত্রনাট্য বলছে, গল্পে এক জোড়া যুগলের প্রেম তুলে ধরবেন সৃজিত। খিলাৎ-জয়িতার পাশাপাশি দেখা যাবে অর্ণব-অদিতিকে। দ্বিতীয় যুগলের ভূমিকায় অভিনয় করবেন অর্জুন চক্রবর্তী-মধুরিমা বসাক। এঁরা প্রেমের জন্য প্রাণ বাজি রাখতেও রাজি।

ব্যক্তিগত জীবনেও নবদ্বীপের মেয়ে মধুরিমাকে নিয়ে হাজারো গুঞ্জন। একাধিক অভিনেতা, পরিচালকের সঙ্গে এর আগে নাম জড়িয়েছে তাঁর। মধুরিমা অবশ্য সমস্ত গুঞ্জনই অস্বীকার করেছেন।

আরও পড়ুন

Advertisement