Advertisement
০২ মে ২০২৪
Mahesh Babu

প্রথম কাজেই পারিশ্রমিক কোটি টাকা, এই অর্থ কীভাবে খরচ করলেন মহেশ বাবুর মেয়ে?

জীবনের প্রথম কাজ, তার জন্য প্রায় এক কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন মহেশ বাবুর কন্যা। তবে এতগুলো টাকা সিতারা খরচ করলেন কী ভাবে?

picture of mahesh babu and his daughter

(বাঁ দিকে) মহেশ কন্যা সিতারা (ডান দিকে) মহেশ বাবু। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ১৫:৫২
Share: Save:

বয়স ১১ বছর। ইতিমধ্যেই নিউ ইয়র্কের বিখ্যাত টাইম স্ক্যোয়ারের বিলবোর্ডে মুখ দেখা গিয়েছে সিতারারা। তিনি তেলুগু ছবির তারকা মহেশ বাবু ও নম্রতা শিরোদকরের কন্যা। সমাজমাধ্যমের পাতায় প্রায় ১৩ লাখের কাছাকাছি অনুরাগী সিতারার। সদ্য মডেলিংয়ের কাজ শুরু করেছে সে। একটি নামী গয়নার ব্র্যান্ডের প্রচার-মুখ হয়েছেন সিতারা। জীবনের প্রথম কাজ, তার জন্য প্রায় এক কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তারকা কন্যা। তবে এতগুলো টাকা সিতারা খরচ করলেন কী ভাবে?

৪ জুলাই আমেরিকার স্বাধীনতা দিবসের দিন টাইম স্ক্যোয়ারের বিলবোর্ডে দেখা যায় মহেশ-কন্যাকে। তার পর থেকে শুভেচ্ছায় ভাসছে তারকা-কন্যা। সিতারাই প্রথম, যাকে মাত্র ১১ বছর বয়সে দেখা গিয়েছে ওই বিলবোর্ডে। মেয়ের ছবি পোস্ট করে গর্বিত বাবা মহেশ লেখেন, ‘‘তুমি টাইম স্কোয়্যারের ঔজ্জ্বল্য বাড়িয়েছ। এই ভাবেই নিজের দীপ্তি ছড়াতে থাকো।’’ মেয়ের সাফল্যে খুশি মা নম্রতাও। ভবিষ্যতে বাবার মতো সিনেমায় আসার ইচ্ছে এই কিশোরীর। সেই মতো প্রস্তুতিও নাকি শুরু করেছেন। তবে জীবনের প্রথম উপার্জন কোনও বাজে খরচ করেননি সিতারা। বরং গোটা টাকাটা দান করেছেন স্বেচ্ছাসেবী সংস্থাকে। এই টাকা খরচ হবে সমাজের দুঃস্থ মানুষদের কল্যাণে।

২০০৫ সালে অভিনয় জগতকে বিদায় জানিয়ে মহেশ বাবুকে বিয়ে করেন অভিনেত্রী নম্রতা শিরোদকর। তার পরের বছর জন্ম হয় তাঁদের পুত্র সন্তান গৌতমের, তারও পাঁচ বছর পর জন্ম হয় মেয়ে সিতারার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahesh Babu Telugu Movies Namrata Shirodkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE