Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Allu Arjun

কেউ কিনেছেন সিনেমা হল, কেউ বা উড়ান সংস্থার মালিক! দক্ষিণের তারকারা ব্যবসাতেও ‘সুপারস্টার’

অভিনয়ই তাঁদের একমাত্র পেশা নয়। দক্ষিণের তারকারা অন্যান্য ব্যবসা থেকেও বিপুল আয় করেন, জানেন কি?

অন্যান্য ব্যবসাতেও ফুলেফেঁপে রয়েছেন থলপতি বিজয়, রাম চরণ, অল্লু অর্জুন এবং রানা দগ্গুবতির মতো তারকারা।

অন্যান্য ব্যবসাতেও ফুলেফেঁপে রয়েছেন থলপতি বিজয়, রাম চরণ, অল্লু অর্জুন এবং রানা দগ্গুবতির মতো তারকারা। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ২০:০৫
Share: Save:

কেবল অভিনয় করেন তা-ই নয়, অন্যান্য পেশায়ও ‘সুপারস্টার’ দক্ষিণের নায়করা। ছবির দুনিয়া থেকে মোটা অঙ্কের টাকা তো আসেই, অন্যান্য ব্যবসাতেও ফুলেফেঁপে রয়েছেন থলপতি বিজয়, রাম চরণ, অল্লু অর্জুন এবং রানা দগ্গুবতির মতো তারকারা। অভিনয়ের পাশাপাশি কে কোন পেশার সঙ্গে যুক্ত রয়েছেন তাঁরা?

বিয়েবাড়ি এবং সভাগৃহ ভাড়া দেন থলপতি বিজয়। তামিলনাড়ুতে তাঁর বিপুল ব্যবসা।

অন্য দিকে, রানা দজ্ঞুবতি ‘কওয়ান’ নামের এক ব্যবস্থাপক সংস্থার প্রধান। পাশাপাশি, প্রযোজনা সংস্থা, গানের স্টুডিয়ো রয়েছে তাঁর। ‘অমর চিত্র কথা’ নামের জনপ্রিয় কমিক বইয়ের ফ্র্যাঞ্চাইজ়ি তাঁরই। এ ছাড়া প্রযুক্তির ব্যবসাও শুরু করতে চলেছেন অভিনেতা।

আসা যাক ‘আর আর আর’ অভিনেতা রাম চরণের কথায়। ব্যবসাবুদ্ধিতে তিনিও কম যান না! বিমান সংস্থা ‘ট্রু জেট’-এর মালিক তিনি। রয়েছে নিজস্ব প্রযোজনা সংস্থাও। শুধু তা-ই নয়, রাম চরণের স্ত্রীও বিপুল সম্পত্তির মালকিন। বেসরকারি হাসপাতালের মালিকানা রয়েছে তাঁর। সেই সঙ্গে হায়দরাবাদে পোলো এবং রাইডিং ক্লাবের মালিক তিনি আর তাঁর স্বামী।

গুছিয়ে ব্যবসা করছেন অল্লু অর্জুনও। হায়দরাবাদে ‘বাফেলো উইংস'-এর ফ্র্যাঞ্চাইজি়র স্বত্ব রয়েছে তাঁর। পাশাপাশি নিজস্ব প্রেক্ষাগৃহও তৈরি করাচ্ছেন ‘পুষ্পা'-অভিনেতা। নাম ‘এ এ এ সিনেমাজ অ্যাসোসিয়েশন’, যা আগামী বছর থেকেই চালু হবে।

তালিকায় এসে পড়বেন মহেশ বাবুও। তাঁরও নিজস্ব প্রেক্ষাগৃহ চালু হতে চলেছে শীঘ্রই। তিনি আর তাঁর স্ত্রী নম্রতা এক রেস্তরাঁরও মালিক, যার নাম ‘মিনার্ভা কফি শপ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE