• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘নাইটি পরে কেমন লাগে, দেখতে চেয়েছিলেন...’

Mahie Gill
মাহি গিল। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

Advertisement

কাস্টিং কাউচ ফিল্ম ইন্ডাস্ট্রির খুব পরিচিত শব্দ। কেউ এ নিয়ে মুখ খোলেন। কেউ বা বলেন, সব ইন্ডাস্ট্রিতেই এই সমস্যা রয়েছে, তা হলে শুধুমাত্র সিনে ইন্ডাস্ট্রির দিকেই আঙুল ওঠে কেন? এ বার প্রকাশ্যে কাস্টিং কাউচ নিয়ে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করলেন বলি অভিনেত্রী মাহি গিল।

পর্দায় মাহিকে সাহসী দৃশ্যে একাধিকবার দেখেছেন দর্শক। মন্তব্যের ক্ষেত্রেও সাহসের সেই ধার বজায় রেখেছেন অভিনেত্রী।

মাহির কথায়, ‘‘আমার সঙ্গে কয়েক বার এই ঘটনা ঘটেছে। আমার তো পরিচালকদের নামও মনে নেই। একবার এক পরিচালকের সঙ্গে দেখা করতে যেতে হয়েছিল। আমি সালোয়ার সুট পরে গিয়েছিলাম। তিনি বলেছিলেন, সালোয়ার পরে এলে কেউ সিনেমায় কাস্ট করবে না। আবার অন্য এক পরিচালক বলেছিলেন, তোমাকে নাইটি পরে কেমন লাগে আমি দেখতে চাই। এ ধরনের লোক প্রচুর রয়েছে।’’

আরও পড়ুন, ঐশ্বর্যা কখন ভয় পেয়েছিলেন? শেয়ার করলেন অভিষেক

মাহি জানিয়েছেন, সে সময় তিনি মুম্বইতে নতুন। ফলে কার সঙ্গে কী ভাবে দেখা করতে হবে, কিছুই জানতেন না। সেটার সুযোগ নিতেন অনেকে। না চাইতেও অনেক উপদেশ দিতেন। মাহির দাবি, এ সব পরিস্থিতির মোকাবিলা করতে সেই জায়গা ছেড়ে পালিয়ে আসতেন তিনি।

আরও পড়ুন, রণবীর ছাড়া একটি বিশেষ কাজ কেউ পারত না! স্বীকারোক্তি করিনার

দিন কয়ের আগেই কাস্টিং কাউচ নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন কোরিওগ্রাফার সরোজ খান। এর আগে কখনও রাধিকা আপ্ত, কখনও ঊষা যাদব, কখনও বা শ্রী রেড্ডি কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছেন। মাহির বক্তব্যে ইন্ডাস্ট্রির এই অন্ধকার দিকটি আরও একবার সামনে এল।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন