Advertisement
০৮ মে ২০২৪
Shah Rukh Khan

শাহরুখকে ভালবাসেন শুনে মাহিরাকে নিয়ে অশ্লীল পোস্ট পাকিস্তানের সেনেটরের

‘রইস’-এর পর আবার নতুন কোনও কাজে শাহরুখের সঙ্গে জুটি বাঁধতে চান পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান। এতেই পাকিস্তানের সেনেটরের চোখে বিষ হয়ে উঠেছেন মাহিরা। কিন্তু কেন?

Mahira Khan Flatters Indian Actors For Money

মাহিরার কড়া সমালোচনা করে আফনান উর্দুতে একটি টুইট করেছেন, যা নিয়ে দানা বেঁধেছে বিতর্ক। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ০৭:৫৪
Share: Save:

ধনী নায়ক পেলে তিনি আর কিছুই চান না? অভিনেত্রী মাহিরা খানের উপর বেজায় চটলেন পাকিস্তানের সেনেটর আফনান উল্লাহ খান। মাহিরাকে ‘নির্লজ্জ’, ‘অর্থলোলুপ’, এমনকি, মানসিক ভাবে অসুস্থ বলেও দাবি করলেন তিনি সমাজমাধ্যমে। কিন্তু কেন? কী করেছেন মাহিরা? পাকিস্তানি অভিনেত্রী প্রকাশ করেছিলেন, তিনি শাহরুখ খানকে ভালবাসেন। তাঁর সঙ্গে কাজ করতে চান বলেই বলিউডে এসেছেন।

মাহিরা জানান, ‘রইস’(২০১৭)-এর পর আবার নতুন কোনও কাজে শাহরুখের সঙ্গে জুটি বাঁধতে চান। এতেই পাকিস্তানের সেনেটরের চোখে বিষ হয়ে উঠেছেন তিনি। মাহিরা যে শাহরুখ খানের বড় ভক্ত, বহু বার এ কথা স্বীকার করেছেন নিজমুখেই। সম্প্রতি, পাকিস্তানের এক শিল্পসভায় আনোয়ার মকসুদের দ্বারা আয়োজিত এক অনুষ্ঠানে, মাহিরা তাঁর বলিউডে কাজ করার অভিজ্ঞতার কথা বলছিলেন। সেখানেই জানান, শাহরুখই তাঁর স্বপ্নের নায়ক। ইন্ডাস্ট্রির যে যা-ই বলুক, ‘বাদশা’ একেবারে অন্য মানুষ।

তাঁর কথায়, “শাহরুখ আমার সময়ের নায়ক। আমি ওঁকে ভালবাসতাম। স্বপ্ন দেখতাম ওঁর সঙ্গে কাজ করব। সেই স্বপ্ন কোনও দিন যে বাস্তব হবে ভাবতেও পারিনি।” মাহিরার এ ধরনের কথা সেনেটরের ভাল লাগেনি। মাহিরা আরও বলেন, “আমি যখন ইন্ডাস্ট্রিতে যোগ দিই, তখন অনেকেই আমাকে অস্ত্রোপচার করে নাক ঠিক করার পরামর্শ দিয়েছিল, এবং আমি বলেছিলাম, না! আমি যদি আমার নাক কেটে ফেলি, তাহলে কী বাকি থাকে? কিন্তু এক বার শাহরুখ এবং আমি একটি দৃশ্য করছিলাম, তিনি বললেন, ‘দেখো, এটা নাকের লড়াই!”’

মকসুদ এর পর মাহিরাকে জিজ্ঞাসা করেন, তিনি কোন রাজনৈতিক দলকে সমর্থন করেন। মাহিরা শুরুতে হেসে চুপ করে থাকেন। তার পরই জানান, সম্প্রতি একটি ছবি মুক্তি পেয়েছে। সলজ্জ জবাব দিলেন, “আমি পাঠান-এর দলের লোক।” সেই অনুষ্ঠান দেখে মাহিরার কড়া সমালোচনা করে আফনান উর্দুতে একটি টুইট করেছেন, যা নিয়ে দানা বেঁধেছে বিতর্ক।

সেনেটর লিখেছেন, “মাহিরা খানের মাথার গোলমাল রয়েছে। আনোয়ার মকসুদ জীবনের এই দিকে মাতাল। উভয়ই নির্লজ্জ, জনতার রোষে অভিশপ্ত।” সেনেটর আরও লেখেন, “মাহিরা খানের চরিত্রের উপর বই লেখা যেতে পারে, তিনি অর্থের জন্য ভারতীয় অভিনেতাদেরও তোষামোদ করেন। আর আনোয়ার মকসুদ কুসংস্কারে ভরা একটি অভিশপ্ত চরিত্র।” অনেকেই আফনানের সেই টুইটের নিন্দা করেছেন এবং মাহিরাকে সমর্থন জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Mahira Khan love Pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE