Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mahiya Mahi

জেল থেকে ছাড়া পেয়ে রাস্তায় ইফতারি বিক্রি করছেন অভিনেত্রী মাহিয়া মাহি, সঙ্গী তাঁর স্বামী

বিমানবন্দরে গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি। এ বার রাস্তায় রমজানের প্রথম দিন স্বামীকে নিয়ে হঠাৎ খাবার বিক্রি করছেন কেন?

Mahiya Mahi Selling busy selling ifatr on this ramzan in Dhaka

ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করার পর থেকেই ব্যবসায় মন দিয়েছেন অভিনেত্রী। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৫:১৩
Share: Save:

দিন কয়েক আগেই ডিজিটাল নিরাপত্তা আইন অনুযায়ী গ্রেফতার হন অভিনেত্রী মাহিয়া মাহি। সৌদি আরব থেকে উমরাহ করে ফিরছিলেন। ঠিক সেই সময় বিমানবন্দরে গ্রেফতার করা হয় তাঁকে। ন’মাসের অন্তঃসত্ত্বা এই অভিনেত্রীর গ্রেফতারিতে সরব হন বাংলাদেশের অন্য অভিনেত্রীরা। আপাতত জামিনে মু্ক্ত অভিনেত্রী। বিয়ের পর থেকেই অভিনয় জগতে কাজ কমাতে থাকেন। কলকাতায় এক সময় বেশ কিছু ছবিতে কাজ করেন। কিন্তু এখন সে সব অতীত সংসার ও রাজনীতি নিয়ে ব্যস্ত তিনি। এর মাঝেই রমজানের প্রথম শুক্রবার ইফতারি বিক্রি করতে দেখা গেল অভিনেত্রীকে।

bangladeshi actor mahiya mahi

নিজের রেস্তোরাঁর সামনে মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত।

ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করার পর থেকেই ব্যবসায় মন দিয়েছেন অভিনেত্রী। গত বছর থেকে নিজেদের রেস্তরাঁয় ইফতারি বিক্রি শুরু করেন। এ বছর তাঁর অন্যথা হল না। তাই রমজান মাসের প্রথম শুক্রবার নিজের রেস্তরাঁর বাইরের থেকে লাইভে আসেন অভিনেত্রী। সঙ্গী স্বামী রাকিব। ভিডিয়োতে ঘুরে ঘুরে নিজের রেস্তরাঁর চারপাশ দেখান।

এমনকি, রেস্তরাঁর নানা পদ, ইফতারি বানানোর পদ্ধতিও শেয়ার করেন। অভিনেত্রীর স্বামী রাকিব সরকার বলেন, ‘‘গত বছরের মতো এ বছরও আমরা ইফতারসামগ্রী নিয়ে এসেছি। ফারিশতায় আছে সুস্বাদু সব খাবার। আপনারা সবাই আসুন।’’

অভিনয় জগৎ থেকে আপাতত দূরে তবে সংবাদ শিরোনামে বিভিন্ন নিজের কার্যকলাপ দিয়ে জায়গা করেন নেন মাহিয়া মাহি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi Actor ramzan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE