Advertisement
২১ জুন ২০২৪
Brahmastra 2

‘ব্রহ্মাস্ত্র ২’-এর প্রস্তাব বিজয়কে, কোন চরিত্রে ভাবা হয়েছে দক্ষিণী সুপারস্টারকে

তিন তারকা না করেছেন। ‘ব্রহ্মাস্ত্র ২’ ছবিতে কি বিজয় দেবেরাকোন্ডাকে শেষমেশ দেখা যাবে। কিন্তু সকলে নাকচ করছেন কেন?

 ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় ভাগে কি বিজয়কে দেখা যাবে?

‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় ভাগে কি বিজয়কে দেখা যাবে? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২২ ১৫:৪৯
Share: Save:

বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ সিংহভাগ দর্শকেরই পছন্দ হয়েছিল। রণবীর কপূর ও আলিয়া ভট্ট অভিনীত ছবিটির মাধ্যমেই দ্বিতীয় ভাগের ইঙ্গিত দেওয়া হয়েছিল। প্রথম ভাগের গল্প এগিয়েছিল ‘শিব’ অর্থাৎ রণবীরকে কেন্দ্র করে। দ্বিতীয় ভাগের কেন্দ্র থাকবে খল চরিত্র ‘দেব’। বলিউডে গুঞ্জন, চরিত্রটির জন্য নির্মাতাদের তরফে প্রস্তাব গিয়েছে বিজয় দেবারাকোন্ডার কাছে।

এর আগে শোনা গিয়েছিল, চরিত্রটির জন্য প্রথমে হৃতিক রোশেনর কাছে প্রস্তাব গিয়েছিল। হৃতিক রাজি না হওয়ায় নির্মাতারা রণবীর সিংহকে নিয়ে এগোতে চাইছিলেন। এমনকি, প্রস্তাব গিয়েছিল ‘কেজিএফ’-খ্যাত যশের কাছেও। কিন্তু সূত্রের দাবি, রণবীর ও যশ এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। ফলে এখন নাকি দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডার কাছে প্রস্তাব গিয়েছে।

মাস কয়েক আগে মু্ক্তি পেয়েছিল ‘লাইগার’। বলিউডে এটাই ছিল বিজয়ের প্রথম কাজ। কিন্তু ছবিটি বক্স অফিসে সফল হয়নি। ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘লাইগার’-এর প্রযোজক কর্ণ জোহর। সূত্রের দাবি, ‘লাইগার’-এর ব্যর্থতার পর কর্ণ নাকি এমন একটা ছবি চাইছেন, যেটা হিন্দি ছবির জগতে বিজয়কে প্রতিষ্ঠা করতে পারে। তাই স্বাভাবিক ভাবেই তিনি ‘দেব’ চরিত্রটার জন্য বিজয়কে ভাবছেন।

আরও একটি কারণ সামনে আসছে। মূল ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন দক্ষিণী অভিনেতা নাগার্জুন। এই ধরনের কাস্টিং সব সময়েই দক্ষিণী দর্শকের ছবি ঘিরে বাড়তি আকর্ষণ তৈরি করে। তাই এ বারেও বিজয়কে নিয়ে একই উদ্দেশ্য পূরণ করতে চাইছেন কর্ণ।

‘ব্রহ্মাস্ত্র ২’ ছবিতে রণবীর-আলিয়া তো অবশ্যই থাকছেন। সঙ্গে আরও কিছু নতুন চরিত্রের আগমন ঘটবে। পরিবারে সবেমাত্র সন্তান এসেছে ‘রণিলয়া’র। আগামী কয়েক মাস তাঁরা কাজ থেকে বিরতি নেবেন। তাই আগামী বছরের শেষ ভাগে ‘ব্রহ্মাস্ত্র ২’-এর শুটিং শুরু হতে পারে বলে শোনা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brahmastra Vijay Deverakonda South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE