মালাইকা আরোরা এবং অর্জুন কপূরের সম্পর্ক নিয়ে আর কোনও লুকোচুরি নেই ইন্ডাস্ট্রিতে। একসঙ্গে বহু জায়গায় দেখা গিয়েছে তাঁদের। বিদেশেও একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন এই জুটি। শোনা গিয়েছিল আগামী ১৯ এপ্রিল বিয়ে করবেন তাঁরা। যদিও এ নিয়ে মুখ খোলেননি দু’জনে। তবে ১৯ এপ্রিলই জুটির সম্ভাব্য বিয়ের দিন বলে শোনা গিয়েছিল বিভিন্ন মহলে। শোনা যাচ্ছে, ওই দিন নাকি বিয়ে করবেন না মালাইকা-অর্জুন। কিন্তু কেন?

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, আগামী ১৯ এপ্রিল গুড ফ্রাইডে। ক্রিশ্চান মতে বিয়ে করবেন বলে নাকি সিদ্ধান্ত নিয়েছেন অর্জুন-মালাইকা। কিন্তু ক্রিশ্চান মতে, যিশুর ক্রুশবিদ্ধ হওয়ার দিনটিই গুড ফ্রাইডে হিসেবে পালন করা হয়। ক্রিশ্চানরা এই সময়টা প্রার্থনার জন্য বরাদ্দ রাখেন। কোনও বিয়ের অনুষ্ঠান এ সময় করতে চান না তাঁরা। সে কারণেই ওই দিন বিয়ের মতো আনন্দ অনুষ্ঠান করতে চান না এই জুটি। মালাইকার বোন অমৃতা আরোরাও শাকিল লাদাখকে খ্রিস্টান মতেই বিয়ে করেছিলেন।

অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি ভেঙে গিয়েছিল মালাইকা-আরবাজের দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য। সম্প্রতি মুম্বইতে এক অনুষ্ঠানে অর্জুন-মালাইকার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় আরবাজকে। অনেকেই ভেবেছিলেন, এ প্রশ্ন শুনে হয়তো রেগে যাবেন আরবাজ। রিঅ্যাক্ট করবেন প্রকাশ্যেই। কিন্তু প্রশ্ন শোনা পর আরবাজের আচরণে কোনও রাগ ছিল না। তিনি উত্তর না দিয়ে সাংবাদিকদের এড়িয়েও যাননি। শুধু হেসেছেন। নির্দিষ্ট ওই প্রশ্নেরই শুধু উত্তর দেননি, সাংবাদিকদের পরের প্রশ্ন করতে অনুরোধ করেছেন।

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, অন্তর্বাস ছাড়া ফোটোশুটে বাধ্য করেছিলেন পহেলাজ: কঙ্গনা

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)