• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ছেলেকে নিয়েই অর্জুনের সঙ্গে ডিনার ডেটে মালাইকা, সম্পর্কের জল্পনা জোরদার

celebs
অর্জুন এবং মালাইকা।

মালাইকা আরোরা এবং অর্জুন কপূরের সম্পর্কের গসিপ বলিউডে নতুন নয়। বহু অনুষ্ঠানে এক সঙ্গে দেখা গিয়েছে তাঁদের। আবার ডিনার ডেট বা একসঙ্গে সিনেমা হলেও গিয়েছেন এই জুটি। এ বার মালাইকার ছেলে আরহানও যোগ দিলেন তাঁদের সঙ্গে। ফলে এই সম্পর্কের জল্পনা আরও জোরালো হল।

সম্প্রতি মুম্বইয়ের একটি রেস্তোরাঁ থেকে অর্জুন এবং মালাইকার সঙ্গে বেরতে দেখা গিয়েছে আরহানকেও। আরহানের সঙ্গেও বন্ধুত্বের সম্পর্ক রয়েছে অর্জুনের। সে কারণেই একসঙ্গে তাঁরা সময় কাটাচ্ছেন বলে খবর।

সরাসরি না হলেও সম্পর্কের কথা বহু বারই স্বীকার করে নিয়েছেন অর্জুন। মালাইকাও ‘এএম’ অর্থাত্ দু’জনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন। পার্টি হোক বা ডিনার ডেট- বহুবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। এমনকি মিলানে তাঁরা একসঙ্গে বেড়াতেও গিয়েছিলেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন, জীবনে প্রচুর প্রেম করেছি তো, মনে থাকে না...

যদিও ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ মালাইকা। কিন্তু দিন কয়েক আগেই তিনি সাংবাদিকদের বলেন, ‘‘ব্যক্তিগত প্রশ্নের উত্তর কখনও দিই না আমি। এমন নয় যে সে সব প্রশ্নের উত্তর দিতে আমার লজ্জা হয়। আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলতে আমি স্বচ্ছন্দ নই। শুধুমাত্র এটা বলতে পারি, জীবনটা এনজয় করছি।”

আরও পড়ুন, সিডকে এখনও ভালবাসি, প্রাক্তনকে নিয়ে মুখ খুললেন আলিয়া

এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অর্জুনের কাকা অনিল কপূরও। তিনি বলেছিলেন, ‘‘আমি অর্জুনকে খুব ভাল ভাবে জানি, চিনি। ও যেটাতে খুশি থাকবে সেটা আমি সমর্থন করব। ওর খুশিতেই আমার খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোনও কথা বলব না। আমরা, পরিবারের লোকেরা ওকে সমর্থন করব। ও খুশি থাকলেই আমরা খুশি।’’

২০১৭-এর মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন মালাইকা। অর্জুনের সঙ্গে সম্পর্কই তার কারণ বলে শোনা গিয়েছিল। যদিও তা নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি কোনও তারকা।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন