×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ জুন ২০২১ ই-পেপার

প্রাক্তন স্বামীর তরফে এক বাক্স উপহার পেলেন মালাইকা, বাক্স খুলতেই…

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৪ মার্চ ২০২১ ১৬:৪৮
মালাইকা ও আরবাজ

মালাইকা ও আরবাজ

এক বাক্স উপহার এল মালাইকার কাছে। পাঠিয়েছেন প্রাক্তন স্বামী আরবাজ খান। বাক্স খুলতেই দেখা গেল তার ভিতরে ৫টি আম। প্রাক্তন দম্পতি যে এখনও নিজেদের মধ্যে সুসম্পর্ক বজায় রেখেছেন, তার প্রমাণ পেয়ে আপ্লুত নেটাগরিকরা।

১৪ বছরের দাম্পত্য জীবন। সলমন খানের ভাই আরবাজ খান ও মালাইকা আরোরার প্রেম নিয়ে মাতামাতি ছিল বলিউড পা়ড়ায়। কিন্তু ২০১৭ সালে একে অপরের থেকে আলাদা হয়ে যান বলিউডের ‘হট কাপল’। তাঁদের ছেলের তখন ১২ বছর বয়স। যদিও বলি মহলের গুঞ্জন, মালাইকার সঙ্গে অর্জুনের ঘনিষ্ঠতাই নাকি তাঁদের বিচ্ছেদের অন্যতম কারণ।

Advertisement
মালাইকাকে আরবাজের উপহার

মালাইকাকে আরবাজের উপহার


অর্জুন কপূর ও মালাইকার নতুন প্রেমকাহিনি শুরু হয়। বলিউডে সেই জুটিকে নিয়েও মাতামাতি হতে দেখা যায়। কিন্তু মানুষের আগ্রহ ছিল, প্রাক্তন স্বামীর সঙ্গে এখনও কেমন সম্পর্ক মালাইকার? সে উত্তর মিলল বুধবার। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করলেন মালাইকা। একটি বড় বাক্সে ৫টি আম। ক্যাপশনে লেখা, ‘ধন্যবাদ আরবাজ।’ পাশে অনলাইনে আম সরবরাহকারী সংস্থাকে উল্লেখ করে টাটকা আমের জন্য তাদেরও ধন্যবাদ জানিয়েছেন মালাইকা। নীচে বড় বড় করে লেখা ‘এখনই অর্ডার করুন’। ছেলের সঙ্গে দেখা করার জন্য বা পরিবারের বিভিন্ন অনুষ্ঠানে আরবাজ ও মালাইকা দু’জনেই একসঙ্গে যান। এখনও তাঁদের বন্ধুত্ব রয়েছে।

Advertisement