Advertisement
২০ এপ্রিল ২০২৪
Malaika Arora

প্রাক্তন স্বামীর তরফে এক বাক্স উপহার পেলেন মালাইকা, বাক্স খুলতেই…

অর্জুন কপূর ও মালাইকার নতুন প্রেমকাহিনি শুরু হয় আরবাজের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হওয়ার পরে।

মালাইকা ও আরবাজ

মালাইকা ও আরবাজ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২১ ১৬:৪৮
Share: Save:

এক বাক্স উপহার এল মালাইকার কাছে। পাঠিয়েছেন প্রাক্তন স্বামী আরবাজ খান। বাক্স খুলতেই দেখা গেল তার ভিতরে ৫টি আম। প্রাক্তন দম্পতি যে এখনও নিজেদের মধ্যে সুসম্পর্ক বজায় রেখেছেন, তার প্রমাণ পেয়ে আপ্লুত নেটাগরিকরা।

১৪ বছরের দাম্পত্য জীবন। সলমন খানের ভাই আরবাজ খান ও মালাইকা আরোরার প্রেম নিয়ে মাতামাতি ছিল বলিউড পা়ড়ায়। কিন্তু ২০১৭ সালে একে অপরের থেকে আলাদা হয়ে যান বলিউডের ‘হট কাপল’। তাঁদের ছেলের তখন ১২ বছর বয়স। যদিও বলি মহলের গুঞ্জন, মালাইকার সঙ্গে অর্জুনের ঘনিষ্ঠতাই নাকি তাঁদের বিচ্ছেদের অন্যতম কারণ।

মালাইকাকে আরবাজের উপহার

মালাইকাকে আরবাজের উপহার

অর্জুন কপূর ও মালাইকার নতুন প্রেমকাহিনি শুরু হয়। বলিউডে সেই জুটিকে নিয়েও মাতামাতি হতে দেখা যায়। কিন্তু মানুষের আগ্রহ ছিল, প্রাক্তন স্বামীর সঙ্গে এখনও কেমন সম্পর্ক মালাইকার? সে উত্তর মিলল বুধবার। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করলেন মালাইকা। একটি বড় বাক্সে ৫টি আম। ক্যাপশনে লেখা, ‘ধন্যবাদ আরবাজ।’ পাশে অনলাইনে আম সরবরাহকারী সংস্থাকে উল্লেখ করে টাটকা আমের জন্য তাদেরও ধন্যবাদ জানিয়েছেন মালাইকা। নীচে বড় বড় করে লেখা ‘এখনই অর্ডার করুন’। ছেলের সঙ্গে দেখা করার জন্য বা পরিবারের বিভিন্ন অনুষ্ঠানে আরবাজ ও মালাইকা দু’জনেই একসঙ্গে যান। এখনও তাঁদের বন্ধুত্ব রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood arjun kapoor Malaika Arora Arbaaz Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE