×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ জুলাই ২০২১ ই-পেপার

ইতালিতে অর্জুনের সঙ্গে হাত ধরে হাঁটছেন মালাইকা, তবে কি...

সংবাদ সংস্থা
মুম্বই ২৫ অক্টোবর ২০১৮ ০৮:৫৫
ফ্যাশন শোয়ে মাালাইকা অরোরা ও অর্জুন কপূর। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ফ্যাশন শোয়ে মাালাইকা অরোরা ও অর্জুন কপূর। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

বহু বছরের পুরনো বন্ধু তাঁরা দু’জনে। মালাইকা অরোরা খান এবং অর্জুন কপূর। তবে শুধুই কি বন্ধু নাকি তার থেকেও বেশি? দু’জনের মধ্যে সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন বলি পাড়া রয়েছে বহু দিন ধরেই। এ বার তা আরও জোরদার হল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল মালাইকা ও অর্জুনের হাতে হাত রেখে হাঁটার ছবি। তাও আবার সুদূর ইতালির মিলানে। যদিও কার ছবি তা এক ঝলকে দেখে বোঝার উপায় নেই। তবে সংবাদ সংস্থা নিশ্চিত করেছে, ওই ছবিটি মালাইকা ও অর্জুনেরই।

দু’দিন আগেই জন্মদিন ছিল ‘ছাঁইয়া ছাঁইয়া’ গার্লের। ইতালিতেই জন্মদিন কাটিয়েছেন তিনি। এ বার মিলান বিমানবন্দরে দু’জনকে হাতে হাত রেখে হাঁটতে দেখা গিয়েছে। সেই ছবি শেয়ারও হয়েছে ইনস্টাগ্রামে।

Advertisement

এই ছবিই ভাইরাল হয় ইনস্টাগ্রামে


Arjun Kapoor and Malaika Arora spotted at the Milan Airport on Wednesday . For more updates follow @peeping.moon . . . #arjunkapoor #malaikaarorakhan #malaikaarora #peepingmoon #bollywoodactor #bollywood #fashion #instagood #instalove #milan #milano #happybirthdaymalaika

A post shared by PeepingMoon (@peeping.moon) on

মালাইকা যদিও বার বারই বলেন, আরবাজ খানের সঙ্গে তাঁর ১৮ বছরের দাম্পত্য ভেঙে যাওয়াতেই তাঁর এবং অর্জুনের বন্ধুত্বের সম্পর্ককে অন্য নাম দেওয়া হচ্ছে।


We found LOVE in a hopeless place...He looks at me like nobody does with...♥️ #Milano #withlove

A post shared by Malaika Arora Khan (@malaikaarorakhanofficial) on

তবে মালাইকা যা-ই বলুন, যত দিন গড়িয়েছে, অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক আরও জোরদার হয়েছে। দিন দু’য়েক আগে মুম্বই ফিরে মালাইকা ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। সেখানে একটি দেওয়ালে গ্রাফিত্তিতে লেখা ছিল ‘লভ’।

আরও পড়ুন: রণবীর সিংহের আগে দীপিকার সঙ্গে কাঁদের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল?

মালাইকা সেই পোস্টে সংযোজন করেছেন, ‘উই ফাউন্ড লভ ইন আ হোপলেস প্লেস।’ এর পর মালাইকা লিখেছেন, ‘ও আমার দিকে যে ভাবে তাকায়, তেমনটা আর কেউই নয়।’এ ছাড়াও ইনস্টাগ্রামে আরও একটি ছবিতে মালাইকা লিখেছেন, ‘সোকিং ইট অল, অ্যান্ড লাভিং ইট।’ এর পর টিনসেল টাউনের অনেকেই বলছেন, মালাইকা কি ঘোষণা করতে চলেছেন তাঁর আর অর্জুনের সম্পর্কের কথা?


Soaking it all in n loving it ....... ♥️🌈

A post shared by Malaika Arora Khan (@malaikaarorakhanofficial) on

এতেই শেষ নয়, ইতালি থেকে ফেরার পর একটি রিয়্যালিটি শোয়ে পরিচালক কর্ণ জোহর মালাইকাকে প্রশ্ন করেন, ‘‘তুমি ওখানে কী করলে? কেমন ঘুরলে?’’ ক্যামেরার দিকে তাকিয়ে সেই মোহময়ী হাসি দিয়েছেন মালাইকা।


#Repost @karanjohar with @get_repost ・・・ And we are back with our IGT mornings!!! @kirronkhermp @malaikaarorakhanofficial #toodles

A post shared by Malaika Arora Khan (@malaikaarorakhanofficial) on

আর বলেছেন, “এটা ছিল একেবারে শান্তিপূর্ণ। তোমারও জানার কথা।” এর পর কর্ণ প্রশ্ন করেন, ‘‘তুমি কি একাই গিয়েছিলে বেড়াতে?’’ মালাইকা তখন উত্তর দেন, ‘‘এটা একটা ‘বার্নিং কোয়েশ্চেন’!’’ মালাইকার এই ভিডিয়ো তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, সেখানে অর্জুনের কাকা সঞ্জয় কপূরও একটা স্মাইলি দিয়েছেন।

আরও পড়ুন: দেশের এই স্কুলে রয়েছে ৫৫ হাজার পড়ুয়া, ১১০০টি ক্লাস রুম, জানতেন?

মালাইকার সঙ্গে কপূর পরিবারের সম্পর্ক অত্যন্ত ভাল। এই পোস্টের পর মালাইকা-অর্জুনের সম্পর্ক নিয়ে আরও একবার আলোচনা শুরু হয়েছে। একটা ফ্যাশন শোতেও সম্প্রতি তাঁদের পাশাপাশি দেখা গিয়েছে। ডান্স রিয়্যালিটি শোয়েও থেকেছেন পাশাপাশি। এক ব্যবসায়ীর বাড়িতে আমন্ত্রিত পার্টিতে একই গাড়ি ব্যবহার করতে দেখা গিয়েছে বি টাউনের এই অভিনেতাদের।


#arjunkapoor and #malaikaarorakhan snapped in Juhu at a party @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

অপর একটি সূত্রের খবর, মালাইকা ও অর্জুনকে দুবাইতেও দেখা গিয়েছে। মিলান থেকে দুবাইয়ে সময় কাটিয়ে তাঁর মুম্বই ফিরেছেন।

এই ভিডিয়োটিও ভাইরাল হয় ইনস্টাগ্রামে

#arjunkapoor and #malaikaarorakhan seen at the airport... arrives mumbai after Malaikas birthday celebration... #birthdaygirl #togetherness #friendship #comfort #bollywoodactor #BollywoodStars #filmfashionfood

A post shared by FiFaFoo (@filmfashionfood) on

মুম্বইয়ে তাঁরা যে এক বিমানে ফিরেছেন, তাঁর একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে ঘুরছে। একই সময়ে বিমানবন্দরে দেখা গিয়েছে তাঁদের। তবে বিমানবন্দর থেকে আলাদা বেরিয়ে যান তাঁরা। তবে সেটা যে পাপারাজ্জিদের চোখ এড়াতেই, তা মোটামুটি পরিষ্কার।

রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।

Advertisement