Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Malaika Arora

চোখ খুলেই প্রথম দেখলেন আরবাজ়কে, অতীতে ফিরে গেলেন নাকি? হতভম্ব মালাইকা

নিজের রিয়্যালিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’-তে এসেই পুরনো গল্প বলছিলেন। তখনই উঠে আসে এক সাম্প্রতিক ঘটনা। সে দিন আরবাজ়কে দেখে খুব স্বস্তি পেয়েছিলেন মালাইকা।

মনে হয়েছিল, আগের সময়ে ফিরে গিয়েছেন। তাঁর পরিবার এখন আরবাজ় আর আরহান। সেই উপলব্ধি আতঙ্কের মুহূর্তে শান্তি দিয়েছিল বলেই জানান অভিনেত্রী।

মনে হয়েছিল, আগের সময়ে ফিরে গিয়েছেন। তাঁর পরিবার এখন আরবাজ় আর আরহান। সেই উপলব্ধি আতঙ্কের মুহূর্তে শান্তি দিয়েছিল বলেই জানান অভিনেত্রী। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ০৮:২১
Share: Save:

পথ দুর্ঘটনা বছরের শুরুতেই । গাড়িতে ছিলেন মালাইকা অরোরা। গুরুতর জখম হয়ে তাঁর চোখ নষ্ট হয়ে যেতে বসেছিল। তবে অস্ত্রোপচারে তাঁকে সুস্থ করে তোলেন চিকিৎসকরা। কিন্তু চিন্তা ছিল অভিনেত্রীর, আবার দেখতে পাবেন তো? যে দিন ব্যান্ডেজ খোলা হয়, হাসপাতালের শয্যায় শুয়ে প্রথম যাঁকে দেখেন, তিনি আরবাজ় খান। মালাইকার প্রাক্তন স্বামী। ‘মুভিং ইন উইথ মালাইকা’ অনুষ্ঠান দিয়ে টেলিভিশন দুনিয়ায় আবার পা রেখেছেন অভিনেত্রী। নিজের রিয়্যালিটি শো-এ এসেই পুরনো গল্প বলছিলেন। তখনই উঠে আসে এই সাম্প্রতিক ঘটনা। সে দিন আরবাজ়কে দেখে খুব স্বস্তি পেয়েছিলেন মালাইকা। তাঁকে ধন্যবাদ দিয়েছিলেন দেখতে আসার জন্য।

Advertisement

তবে রসিকতা করতে ছাড়েননি প্রাক্তন স্বামী। মালাইকাকে জিজ্ঞাসা করেন, “কী ভাবছ? অস্ত্রোপচারের পর চোখ খুলে অতীতে ফিরে গিয়েছ?” মালাইকা খুব হেসে ওঠেন। অনুষ্ঠানে পাশে বসেছিলেন ফারহা খান। মালাইকা দুর্ঘটনার স্মৃতি হাতড়ে তাঁকে বললেন, “সেই মুহূর্তে মনে হয়েছিল দৃষ্টিশক্তি হারালাম। কোনও কিছুই দেখতে পাইনি চোখে কয়েক ঘণ্টা। এত কাচের টুকরো ভেঙে ঢুকে গিয়েছিল চোখে! আর এত রক্ত যে, মনে হচ্ছিল আমি বাঁচব না। আরহানকে আর দেখতে পাব না। এর পরই হাসপাতালে জ্ঞান ফেরে।”

চোখ মেলে যখন দেখলেন আরবাজ তাঁকে জিজ্ঞাসা করছেন, “দেখতে পাচ্ছ? বলো, ক’টা আঙুল?” মালাইকা প্রথমে ভেবেছিলেন, কেন এমন হচ্ছে? এক মুহূর্তের জন্য মনে হয়েছিল, আগের সময়ে ফিরে গিয়েছেন। তাঁর পরিবার এখন আরবাজ় আর আরহান। সেই উপলব্ধি আতঙ্কের মুহূর্তে শান্তি দিয়েছিল বলেই জানান অভিনেত্রী।

চলতি বছর ২ এপ্রিল মহারাষ্ট্রের খপলির এক রাস্তায় দুর্ঘটনাটি ঘটেছিল। পুণে থেকে মুম্বই ফেরার পথে দুমড়েমুচড়ে গিয়েছিল মালাইকার রেঞ্জ রোভার গাড়ি। তবে গাড়িতে তিনি একাই ছিলেন।

Advertisement

২০১৭ সালে আরবাজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ পাকা হয়ে যায় মালাইকার। তাঁরা যদিও যৌথ ভাবে বড় করছেন ছেলে আরহানকে। তবে বর্তমানে অর্জুন কপূরের সঙ্গে প্রেমের সম্পর্কে আছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.