Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Malaika Arora

কন্যাসন্তানের মা হতে চেয়েছিলেন মালাইকা, জানালেন ইচ্ছার কথা

‘সুপার ডান্সার: চ্যাপ্টার ৪’-এ অতিথি বিচারক হয়ে এসেছিলেন তিনি। সেখানকার ছোট্ট প্রতিযোগী ফ্লোরিনা গগৈ-এর নাচ দেখে মুগ্ধ হয়েছিলেন মালাইকা।

মালাইকা অরোরা।

মালাইকা অরোরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১৯:৪৭
Share: Save:

মালাইকা অরোরা। ৪৫-এও তাঁর সম্মোহন হৃদস্পন্দন বাড়িয়ে তোলে অজস্র অনুরাগীর। তবে সম্প্রতি এক রিয়েলিটির শো-র মঞ্চে অন্য ভাবে সামনে এলেন বলিউডের ‘ছাইয়া ছাইয়া গার্ল’ মালাইকা অরোরা।

‘সুপার ডান্সার: চ্যাপ্টার ৪’-এ অতিথি বিচারক হয়ে এসেছিলেন তিনি। সেখানকার ছোট্ট প্রতিযোগী ফ্লোরিনা গগৈ-এর নাচ দেখে মুগ্ধ হয়েছিলেন মালাইকা। মঞ্চে উঠে বছর ছয়েকের ফ্লোরিনার সঙ্গে পা মিলিয়েছেন। এমনকি তাকে বাড়ি নিয়ে যাওয়ার আবদারও রেখেছেন মালাইকা। তিনি বলেছেন, “আমি কি তোমায় বাড়ি নিয়ে যাব? আমার একটা ছেলে আছে। অনেক দিন বলেছি, আমার যদি একটা মেয়ে থাকত! আমার এত সুন্দর জুতো,জামা রয়েছে। সেগুলি পরার কেউ নেই।”

১৯৯৮ সালে সলমনের খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিয়ে হয় মালাইকার। ২০০২ সালে জন্ম নেয় তাঁদের পুত্র আরহান। দীর্ঘ দাম্পত্যের পর ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় বলিউডের এই জনপ্রিয় জুটির। আপাতত অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। প্রেমের বয়স বছর তিনেক হলেও তাঁদের বিয়ের খবর শোনা যায়নি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Malaika Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE