Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Malaika Arora Khan

পোশাকে যেন ঝিকমিক করছে তারারা, নতুন সাজে ঝলমল করে উঠলেন মোহময়ী মালাইকা

বরাবরই কেতাদুরস্ত মালাইকা অরোরা খান। পোশাক হোক, কিংবা স্টাইল— সবেতেই তিনি বলিপাড়ার প্রথম সারির নায়িকাদের পর্যন্ত রীতিমতো টেক্কা দেন।

মালাইকা অরোরা খান।

মালাইকা অরোরা খান। ছবি ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৮
Share: Save:

রাতের উজ্জ্বল আকাশে তারারা যেমন দপদপ করে জ্বলে, তেমনই যেন ঝলমল করছে বলিপাড়ার মোহময়ী অভিনেত্রী মালাইকা অরোরার পোশাক। সম্প্রতি হালকা বেগনি রঙের পোশাকে মালাইকাকে দেখে মজেছেন তাঁর ভক্তরা। সুন্দরী মালাইকার সেই পোশাকে যেন তারারা ঝিকমিক করছে।

বরাবরই কেতাদুরস্ত মালাইকা। পোশাক হোক কিংবা সাজগোজ— সবেতেই তিনি বলিপাড়ার প্রথম সারির নায়িকাদের পর্যন্ত রীতিমতো টেক্কা দেন। বলিউডের যে ক’টি ছবিতে মালাইকাকে পাওয়া গিয়েছে, সেখানে অধিকাংশ ক্ষেত্রেই তাঁর নাচের ছন্দে আলোড়িত হয়েছে পুরুষ-হৃদয়।

প্রথম সারির অভিনেত্রী না হয়েও মালাইকা বরাবরই পাপারাৎজিদের নয়নের মণি।সকালে জিম করতে যাওয়ার সময় হোক, কিংবা কোনও পার্টিতে অথবা বিমানবন্দরে— সর্বদাই মালাইকার পিছু নেন পাপারাৎজিরা।

মালাইকা বরাবরই ‘ফিটনেস ফ্রিক’। নিয়ম করে শরীরচর্চা করতে যে তিনি ভোলেন না, তা তাঁর চেহারা দেখলেই টের পান অনুরাগীরা। বয়স তাঁর পঞ্চাশ ছুঁইছুঁই। কিন্তু মালাইকাকে দেখলে বয়সের গণিত এলোমেলো হয়ে যায়। যত দিন যাচ্ছে, ততই যেন মোহময়ী হয়ে উঠছেন মালাইকা। অভিনেত্রীর নতুন এই ছবি দেখে মজেছেন তাঁর ভক্তরা। ভালবাসার ইমোজিতে মালাইকার পোস্ট ভরে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE