Advertisement
০৬ মে ২০২৪
Actress Death

৮ মাসের অন্তঃসত্ত্বা, চেকআপ করাতে এসে মৃত্যু অভিনেত্রীর, সন্তান এনআইসিইউতে

বিয়ের পর অভিনয় থেকে বিরতি নেন। আট মাসের অন্তঃসত্ত্বা থাকাকালীন আচমকা মৃত্যু টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীর।

Malayalam Actor Doctor Priya dies of cardiac arrest while she was 8 months pregnant

মালয়ালম অভিনেত্রী প্রিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কোচি শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৯:১৮
Share: Save:

বিয়ের পরই টেলিভিশন থেকে কিছু দিনের বিরতি নেন অভিনেত্রী। তার পরই অন্তঃসত্ত্বা হন বছর ৩৫-এর মালায়লি অভিনেত্রী প্রিয়া। ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। হাসপাতালে গিয়েছিলেন নিয়মিত চেকআপের জন্য। কিন্তু আচমকাই হৃদ্‌রোগে আক্রান্ত হন অভিনেত্রী। তবে বেঁচে যায় গর্ভস্থ সন্তান। এই মুহূর্তে এনআইসিইউতে রয়েছে ওই একরত্তি।

অভিনেতা কিশোর সত্য সমাজমাধ্যমে অভিনেত্রীর মৃত্যুর খবর জানিয়েছেন৷ তিনি লিখেছেন, ‘‘আরও একটি অপ্রত্যাশিত অকালমৃত্যু মালয়লম টেলিভিশন জগতে৷ হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন ডক্টর প্রিয়া৷ তিনি ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তাঁর নবজাতক সন্তান এনআইসিইউ-তে রয়েছে৷’’

একমাত্র মেয়ের মৃত্যু মেনে নিতে পারছেন না প্রিয়ার মা। অভিনয়ের পাশাপাশি পেশায় চিকিৎসক ছিলেন প্রিয়া। বিয়ের পর অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন। কিন্তু, তিরুঅনন্তপুরমের পিআরএস হাসপাতালে মেডিক্যাল প্র্যাক্টিস জারি ছিল তাঁর, পাশাপাশি এমডি নিয়ে পড়াশোনাও করছিলেন। ‘কারুথামুথু’ সিরিয়ালে অভিনয় করে প্রচারের আলোয় আসেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE