সালোয়ার কামিজ। লম্বা বিনুনি। ছোট্ট টিপ। আর চেনা হাসিমুখ।

ঠিক এ ভাবেই ‘গোত্র’তে ফিরলেন অভিনেত্রী মানালি মনীষা দে। ‘প্রাক্তন’-এর পর শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের সঙ্গে মানালির এটি দ্বিতীয় ছবি।

‘‘আমার চরিত্রের নাম ঝুমা। অনেকদিন পর মনের মতো চরিত্র পেয়েছি। খুব এক্সাইটেড লাগছে। ‘গোত্র’র ওয়ান অব দ্য লিড ক্যারেক্টার। এটা মনুষ্যত্বের গল্প। আর ‘ঝুমা’কে বলতে পারেন উড়ন্ত প্রজাপতি’’ শেয়ার করলেন মানালি

দেখুন, বিনোদনের নানা কুইজ

এত দিন পর্যন্ত বছরে একটা ছবিই দর্শকদের উপহার দিতেন পরিচালক জুটি। কিন্তু ২০১৯ ব্যতিক্রম। এ বছর দু’টো ছবি রিলিজ করবেন তাঁরা। প্রথমে মুক্তি পেয়েছে ‘কণ্ঠ’। চলতি অগস্টে মুক্তি পাবে ‘গোত্র’।

আরও পড়ুন, ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’, টলিউডের নতুন গোয়েন্দা...

‘গোত্র’র বিষয় বা কাস্ট নিয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালকরা। বরং দর্শককে অনুমান করার সময় দিচ্ছেন তাঁরা। তবে সাম্প্রতিক ভারতে বহু ক্ষেত্রেই সাম্প্রদায়িক দৃষ্টিভঙ্গীর ব্যাখ্যা হচ্ছে ভিন্ন ভাবে। সেই নিরিখে এই ছবি গুরুত্বপূর্ণ দলিল হতে চলেছে বলে মত বিশেষজ্ঞদের।

আর মানালির কাছে ‘গোত্র’র মানে কী? ‘‘ছোট থেকে জেনেছি পুজোর সময় জানতে চাওয়া হয় গোত্র। আর এখন বলব, গোত্র আমার ছবি। যেটা আর কয়েকদিন পরে রিলিজ করবে’’ বললেন মানালি।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।