Advertisement
০৯ মে ২০২৪
Debasish Mondal

যে রকম ভেবেছিলাম, ততটা কঠিন চরিত্র এখনও পাইনি, ‘মন্দার’-এর দেবাশিস কী চাইছেন?

নিত্যনতুন চরিত্রে তাঁকে দেখছেন দর্শক। তবুও হতাশা গ্রাস করেছে দেবাশিস মণ্ডলকে। দর্শকের প্রতিক্রিয়া তাঁকে অনুপ্রাণিত করে।

Mandaar actor Debasish Mondal says he wants to explore more dynamic characters

পর পর ভিন্ন স্বাদের চরিত্রে দেবাশিসকে দেখছেন দর্শক। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৪:১৮
Share: Save:

ওয়েব সিরিজ় ‘মন্দার’-এ অভিনয়ের পর জীবন অনেকটাই বদলে গিয়েছে দেবাশিস মণ্ডলের। কাজের গতি বেড়েছে। বেড়েছে পরিচিতি। কিন্তু নিজেকে আরও কঠিন চ্যালেঞ্জের সম্মুখীন করতে চাইছেন অভিনেতা।

‘মন্দার’-এর পর তাঁকে নিয়ে যতটা আগ্রহ তৈরি হবে ভেবেছিলেন, বাস্তবে তা হয়নি বলেই বিশ্বাস করেন দেবাশিস। একটু হতাশা ভরা কণ্ঠেই বলছিলেন, ‘‘আসলে, ভেবেছিলাম আরও অনেক কঠিন চিত্রনাট্যে জটিল চরিত্রে সুযোগ পাব। কিন্তু সেটা হয়নি।’’ কিন্তু তা নিয়ে কোনও অভিযোগ করতে চাইছেন না দেবাশিস। তাঁর কথায়, ‘‘আমি তাড়াহুড়োয় বিশ্বাসী নই। তাই টুকটাক যেমন কাজ আসছে, করছি।’’

Mandaar actor Debasish Mondal

‘শিকারপুর’ ওয়েব সিরিজ়ের একটি দৃশ্যে দেবাশিস। ছবি: সংগৃহীত।

সম্প্রতি, ‘শিকারপুর’ ওয়েব সিরিজ়ে দেবাশিসের অভিনয় দর্শকের নজর কেড়েছে। তবে চরিত্র যা-ই হোক না কেন, দর্শক এবং অনুরাগীরা কিন্তু সব সময়ই দেবাশিসের পাশে রয়েছেন। কারণ অভিনেতা বললেন, ‘‘ভাল লাগে, রাস্তার বেরোলে বা কোনও অনুষ্ঠানে গেলে মানুষ আমাকে চিনতে পারেন। সমাজমাধ্যমেও মেসেজ করে মানুষ বলেন যে, আমাকে নাকি তাঁরা আরও দীর্ঘ চরিত্রে দেখতে চান।’’ এই ধরনের ফিডব্যাকই দেবাশিসকে অনুপ্রাণিত করে।

সম্প্রতি, সপ্তাশ্ব বসুর পরিচালনায় একটি ওয়েব সিরিজ়ের শুটিং শেষ করেছেন দেবাশিস। সিরিজ়ে এই প্রথম তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করলেন। এখনই এই বিষয়ে খুব একটা খোলসা করতে চাইছেন না অভিনেতা। বললেন, ‘‘দুটো ভিন্ন সময়কালের চরিত্রে আলাদা আলাদা স্তর। খুবই চ্যালেঞ্জিং কাজ।’’

সামনেই মুক্তি পাবে দেবাশিসের নতুন ওয়েব সিরিজ় ‘অমৃতের সন্ধানে’। অন্য দিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ় ‘প্রলয় ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debasish Mondal Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE