Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Sweta-Rubel

সুইমিং পুলে শ্বেতা এবং রুবেলের রোম্যান্স, তারকা জুটির ‘আদুরে’ ছবিতে মজলেন দর্শক

শুটিংয়ের ফাঁকে নিজেদের জন্য সময় বার করে নিলেন শ্বেতা এবং রুবেল। ঘুরতে গিয়ে নিজেদের আদুরে ভিডিয়ো ভাগ করে নিলেন সকলের সঙ্গে।

Sweta and Rubel\\\\\\\\\\\\\\\'s swimming pool romance

শ্বেতা, রুবেলের ‘আদুরে’ ছবি দেখে অবাক দর্শক। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৪:০০
Share: Save:

বর্তমানে বাংলা সিরিয়ালের অন্যতম চর্চিত জুটি তাঁরা। সিরিয়ালের সেট থেকেই তাঁদের প্রেমের শুরু। শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস। ক্যামেরার প্রেম যে কবে বাস্তবে রূপ নেয়, তা তাঁরা নিজেরাই বুঝতে পারেননি। মাঝেমাঝেই তাঁদের প্রেমের ছবি দেখা যায় সমাজমাধ্যমের পাতায়। মঙ্গলবার সপ্তাহের প্রথমে সবাই যখন গরমে গলদঘর্ম হয়ে অফিস ধরতে ব্যস্ত, তখন রুবেল এবং শ্বেতা ব্যস্ত অন্য খেলায়।

তাপমাত্রা প্রায় ৪০ ছুঁয়েছে। সেখানে রুবেল আর শ্বেতার মনে ফুরফুরে বসন্তের আমেজ। ঘন নীল আকাশ। সামনে নীল সুইমিং পুল। আর পুলের পাশে সারি দিয়ে সাজানো বিলাসবহুল ভিলা। সেই সুইমিং পুলে জলকেলিতে ব্যস্ত তারকা জুটি। জলের মধ্যে থেকে শূন্যে প্রেমিকাকে ভাসিয়ে দিচ্ছেন নায়ক প্রেমিক। কখনও আবার দু’জনেই ডুব দিচ্ছেন নীল জলে। জলের মধ্যেই হচ্ছে ভালবাসাবাসি। কখনও কোলে তুলে নিচ্ছেন আদর করে। একসঙ্গে জলে নেমে এই খেলা যে দু’জনেই চুটিয়ে উপভোগ করছিলেন, সে কথা বলে দেয় শ্বেতা এবং রুবেলের মুখের হাসি।

নিজেদের প্রেম নিয়ে কখনও লুকোছাপা করেননি তাঁরা। এক সাক্ষাৎকারে আনন্দবাজার অনলাইনকে শ্বেতা জানিয়েছিলেন, তাঁদের প্রেমের ঘটক তাঁর মা-বাবাই। রুবেলকে তাঁর হ্যাঁ বলার আগে থেকেই নায়িকার মা-বাবার পছন্দের পাত্র ছিলেন রুবেল। তবে প্রথম দিকে এই সম্পর্কটাকে লাইমলাইটের আড়ালেই রাখতে চেয়েছিলেন। কিন্তু টলিপাড়ায় কোনও কিছুই কি আর আড়ালে থাকে?

তবে তাঁদের সম্পর্ক নিয়ে পরিবারের সবাইও খুব খুশি। মাঝেমাঝেই একসঙ্গে তাঁরা ঘুরতেও যান। সব ঠিকঠাক থাকলে ২০২৪ সালেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। প্রসঙ্গত, তাঁরা দু’জনেই নিজেদের সিরিয়াল নিয়ে ব্যস্ত। এক দিকে শ্বেতাকে দর্শক দেখছেন ‘সোহাগ জল’ সিরিয়ালে। রুবেল ব্যস্ত ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের শুটিং নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE