Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
Shah Rukh Khan

আরও একটা ‘ছাঁইয়া ছাঁইয়া’য় কি মাতবেন দর্শক? শাহরুখের সঙ্গে কবে জুটি বেঁধে ফিরছেন মণি রত্নম

মাথায় প্লট ঘুরছে, ছবি করার ইচ্ছেও রয়েছে। কিন্তু শাহরুখের উপযুক্ত চিত্রনাট্য তৈরি করা কঠিন। ‘দিল সে’-র পর আবারও ‘বাদশা’-র সঙ্গে কাজ করতে চান মণি।

‘দিল সে’-র পর ফিরছে শাহরুখ-‌মণি জুটি?

‘দিল সে’-র পর ফিরছে শাহরুখ-‌মণি জুটি?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৬
Share: Save:

১৯৯৮ সালে ‘দিল সে’-র পর শাহরুখ খানের সঙ্গে আর ছবি করা হয়নি মণি রত্নমের। তবে ইচ্ছে যে নেই তা নয়। ‘পোন্নিয়িন সেলভান ১’ তো মুক্তি পাওয়ার পথে। খুব শীঘ্রই কি শাহরুখকে নিয়ে তিনি ভাবছেন কিছু? পরিচালক জানালেন, অবশ্যই ‘বাদশা’র সঙ্গে কাজ করতে চান। কিন্তু জবরদস্ত চিত্রনাট্যও তো চাই! সেটা এখনও লিখে উঠতে পারেননি। মণির সঙ্গে ‘দিল সে’-তে সহ প্রযোজক ছিলেন রামগোপাল বর্মা এবং শেখর কপূর। ষাটের দশকে উত্তর-পূর্ব ভারতে অসন্তোষের প্রেক্ষাপটে তৈরি সেই ছবি দেশে-বিদেশে সম্মানিত হয়েছিল। অনেক পুরস্কার জিতেছিল। বক্স অফিসেও একই সঙ্গে বিপুল প্রভাব রেখেছিল শাহরুখ, মনীষা কৈরালা, প্রীতি জিন্টা অভিনীত ‘দিল সে’।

Advertisement

এই সাফল্য তো আবার আসতে পারে। শাহরুখের সঙ্গে আবার কবে কাজ করবেন মণি? এক সংবাদসংস্থা প্রশ্ন রেখেছিল পরিচালকের কাছে। তিনি বললেন, “আপনারা এটা শাহরুখকে জিজ্ঞেস করুন। চিত্রনাট্য তৈরি করে তবেই আমি তাঁকে প্রস্তাব দিতে পারব। পুরোটাই চিত্রনাট্যের ব্যাপার। আমি আপনাকে বলতে পারি, মাথায় একটা আইডিয়া আছে। তবে শাহরুখের উপযুক্ত চিত্রনাট্য লিখতে পারলে তবেই তাঁর কাছে যাব। প্রস্তাব দেব।”

শোনা যায়, কিছু দিন আগেই ফারহান আখতারের ‘ডন ৩’-এর প্রস্তাব ফিরিয়েছেন শাহরুখ। চিত্রনাট্য পছন্দ হয়নি, এটিই কারণ। বলিউডের মন্দার বাজারে এখন বেছে ছবি করতে চান নায়ক। কিন্তু ‘ডন ৩’ তাঁকে ছাড়া সম্ভব না কি? ফারহান তাই আবার চিত্রনাট্য লিখতে বসেছেন নতুন করে। এ সবের মাঝে মণিও তাই সময় চেয়ে নিলেন। ‘বাদশা’-র পছন্দমতো না হলে যে মুশকিল!

আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলা ‘পোন্নিয়িন সেলভান ১’-এ দক্ষিণ ভারতের চোল সাম্রাজ্যের ইতিহাস পুনরুজ্জীবিত করেছেন মণি। ছবির মূল আকর্ষণ ঐশ্বর্যা রাই বচ্চন এব‌ং দক্ষিণী তারকা বিক্রম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.