Advertisement
০৫ মে ২০২৪
Allu Arjun

Pushpa: The Rise: ‘পুষ্পা’য় অভিনয়ের সুযোগ হারিয়েছেন তাবড় সব তারকা, জানেন তাঁরা কারা?

অল্লু অর্জুনকে নয়, পর্দায় ‘পুষ্পা’ হিসেবে প্রথমে মহেশ বাবুকে চেয়েছিলেন পরিচালক বি. সুকুমার।

‘পুষ্পা’ হয়ে পর্দায় দেখা দিলেন অল্লু অর্জুন।

‘পুষ্পা’ হয়ে পর্দায় দেখা দিলেন অল্লু অর্জুন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ১৫:৫৮
Share: Save:

বক্স অফিসে রেকর্ড ব্যবসা। বড় বাজেটের বলিউড-হলিইড ছবিও প্রতিযোগিতায় ধোপে টেকেনি। কিন্তু জানেন কি, প্রথমে ‘পুষ্পা: দ্য রাইজ’-এর থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন মুম্বই এবং দক্ষিণ ভারতের তাবড় সব তারকা।

অল্লু অর্জুনকে নয়, পর্দায় ‘পুষ্পা’ হিসেবে প্রথমে মহেশ বাবুকে চেয়েছিলেন পরিচালক বি. সুকুমার। ছবি নিয়ে কিছু দূর কথা এগোলেও শেষমেশ সরে আসেন মহেশ। শোনা যায়, ধূসর চরিত্রে অভিনয় করতে তিনি রাজি ছিলেন না। এই তো গেল ‘পুষ্পা’-র কথা। এই কলার তোলা চোরাকারবারির প্রেমিকা ‘শ্রীবল্লী’র চরিত্রেও প্রথম পছন্দ ছিলেন না রশ্মিকা মন্দানা। নায়িকার ভূমিকায় সামান্থা প্রভু ছিলেন প্রথম পছন্দ। কিন্তু নানা কারণে সামান্থারও আর ‘শ্রীবল্লী’ হয়ে ওঠা হয়নি। বরং ছবির একটি আইটেম গানে তাক লাগিয়েছেন তিনি। সেই গানটি যদিও প্রথমে গিয়েছিল দিশা পাটানির ঝুলিতে। কিন্তু সুকুমারের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন অভিনেত্রী।

দিশার প্রত্যাখ্যানের পর বলিউডের ‘আইটেম গার্ল’ নোরা ফতেহির দ্বারস্থ হয়েছিলেন নির্মাতারা। কিন্তু তিন মিনিটের একটি গানের জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক চেয়ে বসেন তিনি। ফলে সামান্থাকে নিয়ে এই গান শ্যুট করার সিদ্ধান্ত নেন নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Allu Arjun Pushpa: The Rise South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE