Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sushmita Se

Sushmita Sen-Rohman Shawl: বিচ্ছেদের পরে একসঙ্গে দেখা গেল সুস্মিতা এবং রোহমানকে, আবার কাছাকাছি প্রাক্তন যুগল?

গত ২৩ ডিসেম্বর সুস্মিতা তাঁর সঙ্গে রোহমানের একটি ছবি দিয়ে ইনস্টাগ্রামে লেখেন, ‘আমরা শুরু করেছিলাম বন্ধু হিসেবে। আমরা বন্ধুই থাকব।

সুস্মিতা এবং রোহমান কি এক হবেন

সুস্মিতা এবং রোহমান কি এক হবেন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ১৩:৪৬
Share: Save:

তিন বছরের সম্পর্কে ইতি টেনেছিলেন মাসখানেক আগে। আবার একসঙ্গে দেখা গেল রোহমান শল এবং সুস্মিতা সেনকে। ঘনিষ্ঠ সূত্রে খবর, দু’জনকে সুস্মিতার বাড়ির তলায় একসঙ্গে দেখা গিয়েছে।

গত ২৩ ডিসেম্বর সুস্মিতা তাঁর সঙ্গে রোহমানের একটি ছবি দিয়ে ইনস্টাগ্রামে লেখেন, ‘আমরা শুরু করেছিলাম বন্ধু হিসেবে। আমরা বন্ধুই থাকব। সম্পর্ক অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু প্রেম রয়ে গিয়েছে।’ শেষে অনুরাগীদের উদ্দেশে ভালবাসা জানিয়ে ‘দুগ্গা দুগ্গা’ ধ্বনি তুলেছিলেন বঙ্গতনয়া।

সূত্রের মারফত জানা গিয়েছে, প্রাক্তন যুগলকে বলি অভিনেত্রীর বাড়ির তলায় আধ ঘণ্টা কথা বলতে দেখা যায়। তার পরে রোহমান প্রাক্তন বিশ্বসুন্দরীর বাড়িতে প্রবেশ করেন। কয়েক ঘণ্টা ধরে সেখানে থাকার পরে দু’জনে মিলে গাড়ি করে বেরিয়ে যান।

সুস্মিতার দুই দত্তক-কন্যা রেনে এবং আলিশার সঙ্গে রোহমানের সম্পর্ক খুবই ভাল। সুস্মিতার পরিবারের সঙ্গে এখনও যোগাযোগ রয়েছে রোহমানের। সূত্রের দাবি, এই সম্পর্ক কোনও দিনও নষ্ট হবে না।

কিন্তু প্রশ্ন, প্রাক্তন যুগল একসঙ্গে সময় কাটাচ্ছেন নিজেদের সময় দেওয়ার জন্য? আবার কি এক হবেন তাঁরা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Se Rohman shawl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE