Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

আবার একত্র হচ্ছেন ‘ফ্রেন্ডস’, ‘ভুল করে’ করা পোস্টে স্মৃতিকাতর নেটাগরিকরা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ এপ্রিল ২০২১ ১৩:৩১
‘ফ্রেন্ডস’

‘ফ্রেন্ডস’

উত্তেজনা ছড়াল নেটমাধ্যমে। ‘ভুল করে’ পোস্ট করা একটা ছবি দেখে রোমাঞ্চিত ‘ফ্রেন্ডস’ প্রেমীরা। স্মৃতিকাতরতা চাগাড় দিয়ে উঠেছে নেটাগরিকদের একাংশের মগজে। পূর্বাভাস পাওয়া গেল, ‘ফ্রেন্ডস রিইউনিয়ন’ আসছে। খুব দেরি নেই আর।

কী ছিল সেই পোস্টে?

অভিনেতা ম্যাথিউ পেরি একটি পোস্ট করেছিলেন তাঁর ইনস্টাগ্রামে। তিনি ‘চ্যান্ডলার বিং’ নামে এক চরিত্রে অভিনয় করে ঝড় তুলেছিলেন ‘ফ্রেন্ডস’ ধারাবাহিকে। কিন্তু পোস্টটি করার কিছুক্ষণের মধ্যেই সেটি সরিয়ে নেন পেরি। তবে নেটাগরিকদের চোখ এড়ানো তো সোজা কথা নয়! উঠে গিয়েছে সেই পোস্টের ছবি। দেখা গিয়েছে, সাজঘরে আয়নার সামনে বসে রয়েছেন সেই জনপ্রিয় চ্যান্ডলার বিং। পাশে রূপটান শিল্পী হাতে ‘মেকআপ ব্রাশ’ নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। অভিনেতা হাঁ করে তাকিয়ে রয়েছেন নিজের প্রতিচ্ছবির দিকে। ছবির ক্যাপশনে লেখা, ‘মেকআপ ব্রাশ খেয়ে নেওয়ার ঠিক আগের মুহূর্তে। বন্ধুদের সঙ্গে পুনর্মিলনের কথা উল্লেখ করছি না’।

Advertisement

আমেরিকান ধারাবাহিক ‘ফ্রেন্ডস’ শুরু হয়েছিল ১৯৯৪ সালে। ১০ বছরে ১০টা সিজন দেখানো হয়েছিল। একদা দারুণ জনপ্রিয় সেই ধারাবাহিকটি এখন নেটফ্লিক্সে লভ্য। ৬ জন বন্ধু। তাদের জীবনের বিভিন্ন মুহূর্ত। হাসির ছলে দেখানো তাঁদের জীবনের সমস্ত পর্যায়ের সঙ্গে ১০ বছর ধরে একাত্ম হয়ে গিয়েছিলেন দর্শকরা।


সেই ধারাবাহিক শেষ হওয়ার বেশ কয়েক বছর পরে ফের সেই চরিত্রদের একসঙ্গে আনা হচ্ছে পর্দায়। এক ঘণ্টার একটি এপিসোড দেখানো হবে ‘ফ্রেন্ডস রিইউনিয়ন’ শিরোনামে। তার শ্যুটিং শেষ হয়েছে সম্প্রতি। রবিবার সেই খবরটি পাওয়া গিয়েছে ‘ফ্রেন্ডস’-এর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেই।

আরও পড়ুন

Advertisement