Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

আবার ‘জব উই মেট’! করিনাই খুঁজে পেলেন নতুন নায়িকাকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ এপ্রিল ২০২১ ১৩:০৮
‘জব উই মেট’ ছবিতে করিনা।

‘জব উই মেট’ ছবিতে করিনা।

‘জব উই মেট’-এর দ্বিতীয় ভাগ তৈরি হলে কেমন হয়, ভাবছেন করিনা কপূর খান। তবে নিজেকে আর নায়িকা ‘গীত’ হিসেবে দেখছেন না তিনি। ভাটিন্ডার হাসিখুশি, প্রাণোচ্ছ্বল ‘শিখনি’-র চরিত্রে অন্য একজনকে ভেবে ফেলেছেন ‘জব উই মেট’-এর অভিনেত্রী।

নতুন গীত হিসেবে কাকে দেখছেন বেবো?

‘জব উই মেট’-এর দ্বিতীয় ভাগ তৈরি হলে কুশা কপিলাকে গীত হিসেবে চান করিনা। কুশা বিভিন্ন ধরনের ভিডিয়ো তৈরি করেন। একটি ওয়েবসাইটের সঙ্গেও যুক্ত তিনি। নেটমাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যাও ঈর্ষণীয়।

সম্প্রতি কুশা ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। গীত দক্ষিণ দিল্লির মেয়ে হলে সে কী রকম আচরণ করত, তা নিজের অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন তিনি। ইমতিয়াজ আলি পরিচালিত ২০০৭-এর এই ছবির কিছু বিখ্যাত সংলাপ নিজের মতো করে সাজিয়ে নতুন ভাবে পেশ করেছেন নেটাগরিকদের সামনে। কুশার অভিনয়ে মুগ্ধ হয়ে পোস্টের মন্তব্য বিভাগে করিনা লিখেছেন, 'কুশা কপিলাকে নিয়ে জব উই মেট ২ তৈরি করার আবেদন জানাচ্ছি’। কিন্তু গীতের আদিত্য হবে কে? মাঝখানে কেটে গিয়েছেন ১ যুগেরও বেশি সময়। মিষ্টি আদিত্যের চরিত্রে অভিনয় করা শাহিদের পরিচিতি এখন পোড় খাওয়া প্রেমিক 'কবীর সিং' হিসেবেই বেশি। তবে কি নতুন আদিত্যের কথাও ভাববেন করিনা?

Advertisement

তবে নতুন গীতের বিষয়ে নেটাগরিকরা একমত হয়েছেন করিনার সঙ্গে। কুশা অভিনীত গীতের শহুরে অবতার মনে ধরেছে তাঁদেরও। এমনকি পরিচালক ইমতিয়াজ আলিও কুশার এই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন।

তবে কি সত্যিই তৈরি হবে ‘জব উই মেট ২’? দর্শক পাবেন নতুন গীতকে? এখন সেটাই দেখার।

আরও পড়ুন

Advertisement