Advertisement
২৪ এপ্রিল ২০২৪
kangana ranaut

Milind Soman: ভারত-পাকিস্তান যুদ্ধের সেনানায়কের চরিত্রে মিলিন্দ, সৌজন্যে কঙ্গনার ‘ইমার্জেন্সি’

কঙ্গনা রানাউত পরিচালিত ‘ইমার্জেন্সি’ ছবিতে স্বাধীনতা যুদ্ধের সেনানায়ক শ্যাম মানেকশার ভূমিকায় মিলিন্দ।

 ‘ইমারজেন্সি’-তে মিলিন্দকে স্যাম মানেকশা এবং কঙ্গনাকে ইন্দিরা গাঁধীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

‘ইমারজেন্সি’-তে মিলিন্দকে স্যাম মানেকশা এবং কঙ্গনাকে ইন্দিরা গাঁধীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৭:৩৪
Share: Save:

১৯৭১ সাল। ভারত-পাকিস্তান যুদ্ধের সময় ভারতীয় সেনাবাহিনীর প্রধান ছিলেন শ্যাম মানেকশা। কঙ্গনা রানাউত পরিচালিত ‘ইমার্জেন্সি’ ছবিতে ফিরে আসবেন সেই সেনানায়ক। যাঁর চরিত্রে অভিনয় করছেন বলিউডের হার্টথ্রব মিলিন্দ সোমন। সম্পূর্ণ অন্য চেহারায় তাঁর ছবির ঝলক প্রকাশ্যে এল বৃহস্পতিবার। মিলিন্দ তাঁর অফিসিয়াল টুইটার হ্যান্ডলে নিজেই শেয়ার করেছেন সেটি।

‘ইমার্জেন্সি’-র শ্যুটিং চলছে জোরকদমে। অসুস্থতা নিয়েও ছবির সেটে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল পরিচালক কঙ্গনাকে। গুরুত্ত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের পাশাপাশি গোটা কাজ পরিচালনা করা সহজ কথা নয়, যা নিষ্ঠাভরেই করছেন অভিনেত্রী।

গত মাসে ছবিতে কঙ্গনার ‘লুক’ও প্রকাশ্যে এসেছিল। তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গাঁধীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। তার পরই ফিল্ড মার্শাল স্যাম মানেকশার ভূমিকায় দেখা গেল মিলিন্দকে।

মিলিন্দ জানিয়েছেন, স্যাম মানেকশার মতো ঐতিহাসিক বীরের ভূমিকায় অভিনয় করার জন্য তিনি সম্মানিত বোধ করছেন।

অন্য দিকে, কঙ্গনা তাঁর ছবির সেনানায়কের লুক শেয়ার করে লিখেছেন, ‘দৌড়বাজ, বহুমাত্রিক অভিনেতা মিলিন্দকে স্যাম মানেকশা হিসাবে উপস্থাপন করতে পারা আমার কাছে সৌভাগ্য। ভারত-পাকিস্তান যুদ্ধের সময় ভারতের সীমানা রক্ষা করেছিলেন সেই বীরপুঙ্গব। তাঁর সততা, নিষ্ঠার অবদান স্বাধীনতার ইতিহাসে স্মরণীয় হয়ে রয়েছে। তিনি ছিলেন মোহময়, দূরদর্শী এক সেনানায়ক।’

কঙ্গনা পরিচালিত ও লিখিত, ‘ইমার্জেন্সি’-তে কঙ্গনা এবং মিলিন্দ ছাড়াও অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী আর শ্রেয়স তলপাড়ে৷ বিপ্লবী নেতা জে পি নারায়ণের ভূমিকায় দেখা যাবে অনুপম খেরকে। প্রাক্তন ভারতীয় প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে অভিনয় করবেন শ্রেয়স। আর মহিমা চৌধুরীকে দেখা যাবে সংস্কৃতিকর্মী পুপুল জয়কারের চরিত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE