Advertisement
২৪ এপ্রিল ২০২৪
kangana ranaut

Kangana: না নাচলে পুরস্কার দেবে না, তা হলে সেরা অভিনেত্রী মনোনীত করা কেন? বিস্ফোরক কঙ্গনা

কোথায় তাঁরা আর কোথায় কঙ্গনা? সমসাময়িক ‘মধ্যমান’-এর অভিনেত্রীদের সঙ্গে তাঁকে এক সারিতে রাখা হচ্ছে, অভিযোগ কঙ্গনার।

 ‘মধ্যমান’-এর অভিনেত্রীদের সঙ্গে একাসনে থাকতে চান না কঙ্গনা।

‘মধ্যমান’-এর অভিনেত্রীদের সঙ্গে একাসনে থাকতে চান না কঙ্গনা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ১৩:০১
Share: Save:

তাঁকে কি হেলাফেলার চোখে দেখা হচ্ছে? খেপে গেলেন কঙ্গনা রানাউত। এক চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে সেরা অভিনেত্রী মনোনীত হওয়ায় আমন্ত্রণ পেয়েছিলেন তিনি। তবে সমসাময়িক আরও যে সব অভিনেত্রী সেই বিভাগে মনোনীত হয়েছেন, তাঁদের তালিকায় চোখ রেখে অসন্তুষ্ট কঙ্গনা। বেশ কিছু মধ্যমানের নায়িকার সঙ্গে নিজের তফাত রয়েছে বলেই মনে করছেন ‘ধাকড়’ অভিনেত্রী।

সে নিয়ে নেটমাধ্যমে ক্ষোভ উগরে দীর্ঘ পোস্ট লেখেন কঙ্গনা। যাতে তিনি জানান, ২০১৩ সালে সেই একই পুরস্কার মঞ্চ থেকে ডাক পেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তাঁকে বলা হয়, স্টেজ শো না করলে বা না নাচলে পুরস্কার দেওয়া হবে না। কঙ্গনার দাবি, তিনি তখনই জানিয়ে দিয়েছিলেন, এ ধরনের কারচুপি, নৈতিক অবমাননা থেকে তিনি দূরে থাকতে চান। কখনওই তিনি এই ডাকে সাড়া দেবেন না। পুরস্কার তাঁর চাই না।

কিন্তু এর পরও কঙ্গনাকে ডাকা হয়েছে দেখে তিনি বিস্ময় প্রকাশ করলেন। সেই সঙ্গে মনোনয়নের তালিকায় থাকা বাকি অভিনেত্রীদের প্রসঙ্গে লিখলেন, ‘ ‘মধ্যমান’-এর সে সব অভিনেত্রীর সঙ্গে এক সারিতে আমি? এ সবের অর্থ কী?’

জানা যায়, এ বছর সেই মঞ্চের বিচারে সেরা অভিনেত্রী মনোনীত হয়েছিলেন কৃতি শ্যানন ( মিমি), বিদ্যা বালান (জলসা), তাপসী পান্নু (রশ্মি রকেট), বিদ্যা বালান (শেরনি), পরিণীতি চোপড়া (সন্দীপ অওর পিঙ্কি ফারার)। তাঁদের সঙ্গে ‘থালাইভি’-র জন্য ডাক পেয়েছিলেন কঙ্গনাও।

যদিও তাঁর অগ্নিগর্ভ পোস্ট দেখে সেই পুরস্কার অনুষ্ঠান মঞ্চ থেকে জানানো হয়েছে, কঙ্গনার অভিযোগ সম্পূর্ন মিথ্যে। তারাও অভিনেত্রীকে এর পর মনোনয়ন থেকে বাদ দিচ্ছে বলে জানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE