• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিদেশ থেকে ফিরে ঘরবন্দি থাকছেন জিৎ-মিমি

corona
মাস্ক পরে রয়েছেন মিমি এবং জিৎ।

বুধবার সকালেই লন্ডন থেকে শুটিং বাকি রেখেই কলকাতায় ফিরলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং জিৎ। ঘড়ির কাঁটায় তখন আন্দাজ ৯টা ১৫ বেজেছে। সেলিব্রিটি বলে ছাড় নেই। বিমানবন্দরে নেমেই এয়ারপোর্ট কর্তৃপক্ষের করোনা সংক্রান্ত সব ধরনের পরীক্ষার মুখোমুখি হতে হয় তাঁকে। সব পরীক্ষায় পাশ করেই তাঁরা বিমানবন্দর ছেড়েছেন। সংবাদমাধ্যমকে উভয়েই জানিয়েছেন,  সরকারি নিয়ম মেনে ১৪ দিনের জন্য তাঁরা বাড়িতেই ‘হোম আইসোলেশন’ -এ  থাকার সিদ্ধান্ত নিয়েছেন। 

এ দিকে বিদেশে থাকতেই তাঁর মন পড়ে ছিল নিজের দেশেই। দেশের অবস্থায় তিনি যে চিন্তিত ছিলেন তা আগেই জানিয়েছিলেন। করোনা ভাইরাসের আক্রমণ ঠেকাতে কলকাতায় ফিরেই তিনি সক্রিয়।

এ দিন সকালে আনন্দবাজার ডিজিটালকে মিমি বলেন, “দেশের মানুষ আমায় নিয়ে এত চিন্তা করছিলেন যে আমি নিজেই নিজেকে নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলাম। কিন্তু আমি একদম ঠিক আছি। চিন্তা করার কিছু নেই। কড়া সতর্কতায় নিজেকে মুড়ে ফেলেছিলাম।” 

শুধু তাই নয়, এই ব্যাপারে সকলেই যাতে সরকারি নিয়মবিধি মেনে চলেন সে কথাও উঠে এল কথোপকথনে। পাশাপাশি সংবাদমাধ্যমের কর্মীদেরকেও সাবধানে থাকার পরামর্শ দিলেন অভিনেত্রী সাংসদ৷ শুধু মিমি নন, বুধবার সকালে দেশে ফিরে এলেন অভিনেতা জিৎও।

 

আরও পড়ুন- করোনা কাঁটা: কাল থেকে ৩০ মার্চ পর্যন্ত টালিগঞ্জে সমস্ত শুটিং বাতিল

 

দেখে নিন মিমির কিছু ইনস্টা পোস্ট 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন