Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

শাহরুখের কাছে আদুরে আবদার মিমির! সোমবারের ম্যাচের আগেই সাংসদের ইচ্ছেপূরণ করলেন বাদশা

‘পাঠান ২’-এ মিমিকে নায়িকা করবেন কি না, জিজ্ঞেস করে বসেন মিমি! তবে জবাব মেলেনি। এ বার শাহরুখের কাছে আবদার করায় নায়িকার ইচ্ছেপূরণ করলেন বাদশা!

picture of Shah Rukh Khan and Mimi chakraborty

মিমির আবদার রাখলেন শাহরুখ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৬:০১
Share: Save:

মিমি চক্রবর্তী টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের এক জন। পাশপাশি লোকসভার সাংসদ তিনি। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। যদিও নায়িকা তাঁর ব্যক্তিগত জীবনকে আড়ালেই রাখতে চান। তবে এক জনের প্রতি তাঁর প্রেমের কথা সকলের সামনেই কবুল করেছেন। তিনি হলেন শাহরুখ খান। ‘পাঠান’-এর সাফল্যের পর শাহরুখের কাছে আবদার করেন মিমি, ‘পাঠান ২’-এর নায়িকার হওয়ার। জবাব মেলেনি। তবে এ বার আরও এক আবদার করলেন নায়িকা, এ বার ইচ্ছেপূরণ করলেন বাদশা।

সোমবার ইডেন গার্ডেন্সে পঞ্জাব সুপার কিংসের মুখোমুখি হচ্ছে কেকেআর। তার আগেই মিমি আবদার করে বসেন, কেকেআরের কাস্টমাইজ়ড জার্সির। সাংসদের এমন ইচ্ছের কথা জানতে পারে শাহরুখের দল। ইচ্ছেপ্রকাশ করতেই হাজির জার্সি। বেগুনি রঙের জার্সির উপর সোনালি হরফে লেখা মিমির নাম। ওই জার্সি হাতে ছবি দেন নায়িকা। কেকেআরের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই ছবি পোস্ট করে লেখা হয়, ‘‘দারুণ লাগছে মিমি।’’ যদিও সোমবার ম্যাচ দেখতে নায়িকা মাঠে যাবেন কি না, সেই উত্তর মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty Shah Rukh Khan Tollywood KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE