Advertisement
০৪ মার্চ ২০২৪
Mimi Chakraborty

জিমের সঙ্গীকে মিস করছেন মিমি! অভিনেত্রীর সেই বিশেষ কাছের মানুষটি কে?

নিজেকে ফিট রাখতে পছন্দ করেন মিমি চক্রবর্তী। ডায়েট এবং এক্সারসাইজ় তাঁর দৈনন্দিন রুটিনের অংশ।

Mimi Chakraborty is gearing up for her daily fitness routine

মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৯:৫০
Share: Save:

সম্প্রতি তিনি জ্বরে আক্রান্ত হয়েছিলেন। কিন্তু এখন সুস্থ হয়ে পুরনো রুটিনে ফিরতে উদ্যোগী অভিনেত্রী মিমি চক্রবর্তী। অনুরাগীরা জানেন, নিজেকে ফিট রাখতে মিমি কোনও কসরত বাকি রাখেন না। জিম এবং যোগাসন থাকে তাঁর দৈনন্দিন রুটিনে। তবে জিমে নিজের এক সঙ্গীকে এখন চোখে হারাচ্ছেন মিমি। নিজেই জানালেন সে কথা।

সমাজমাধ্যমে শরীরচর্চার একটি ভিডিয়ো পোস্ট করেছেন মিমি। সেখানে তাঁকে প্রস্তুতি নিতে দেখা যাচ্ছে। তবে তিনি সেখানে একা নন। দেখা যাচ্ছে, অভিনেত্রী এক খুদের সঙ্গে খুনসুটিতে মেতেছেন। বাচ্চাটিকে তিনি কখনও জড়িয়ে ধরছেন, আবার কখনও তাকে নিজের কোলে তুলে নিচ্ছেন মিমি। ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করে যাদবপুরের সাংসদ লিখেছেন, ‘‘আমার জিমের সঙ্গীকে মিস্‌ করছি।’’ এরই সঙ্গে তিনি জুড়ে দিয়েছেন হৃদয়ের ইমোজি। ভিডিয়ো দেখেই অনুরাগীদের অনেকের প্রশ্ন, অভিনেত্রীর সঙ্গে বাচ্চাটি কে?

মিমির সঙ্গের বাচ্চাটির পরিচয় নিয়ে অভিনেত্রী নিজে অবশ্য খোলসা করেননি। তবে বাচ্চাটি আসলে মিমির বোনঝি। তার নাম কৃতি দত্ত চক্রবর্তী। অনেকেই জানেন, বোনঝির সঙ্গে মিমির সম্পর্ক অত্যন্ত মধুর। এর আগেও কৃতির সঙ্গে সমাজমাধ্যমে নিজের ছবি এবং ভিডিয়ো ভাগ করে নিয়েছিলেন মিমি।

পুজোয় মুক্তিপ্রাপ্ত ‘রক্তবীজ’ ছবিতে মিমির অভিনয় পছন্দ করেছেন দর্শক। সম্প্রতি মুক্তি পেয়েছে মিমির প্রথম হিন্দি ছবি ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। এই মুহূর্তে নতুন কাজ নিয়ে চিন্তাভাবনায় ব্যস্ত অভিনেত্রী। তবে এখনও নতুন কোনও কাজ চূড়ান্ত হয়নি বলেই খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE