Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Abanti Sinthi Marriage

বিয়ের পিঁড়িতে ‘সারেগামাপা’-খ্যাত গায়িকা অবন্তী সিঁথি, পাত্র কে?

সৌরভ দাস-দর্শনা বণিকের বিয়ের দিনই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘সারেগামাপা’-খ্যাত গায়িকা অবন্তী সিঁথি। পাত্র কি সঙ্গীত জগতের কেউ?

Saregamapa fame bangladeshi singer Abanti Sinthi getting married on 15th December

‘সারেগামাপা’-খ্যাত গায়িকা অবন্তী সিঁথি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ১৮:৩২
Share: Save:

টলিউডের একের পর এক বিয়ের খবর। পরমব্রত চট্টোপাধ্যায়-পিয়া চক্রবর্তী সোমবার সইসাবুদ করে বিয়ে সারেন। বিয়ে করতে চলেছেন সৌরভ দাস-দর্শনা বণিক। আগামী ১৫ ডিসেম্বরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। ওই একই দিনই গাটছঁড়া বাঁধছেন ‘সারেগামাপা’-খ্যাত বাংলাদেশের জনপ্রিয় গায়িকা অবন্তী সিঁথি। যদিও তিনি বিশেষ পরিচিত ‘শিস্‌প্রিয়া’ নামে। রিয়্যালিটি শো থাকাকালীন তিনি কাপ থেকে শুরু ধাতব বস্তু ও শিস্ দিয়ে গান গেয়ে রাতারাতি প্রচারের আলোয় চলে আসেন।

এ বার সেই অবন্তী বিয়ের পিঁড়িতে। রাজধানী ঢাকার মিরপুরের পার্টি সেন্টারে বসছে বিয়ের আসর। পাত্র সিলেটের, তবে ১৩ বছর ধরে লন্ডন নিবাসী। নাম অমিত দে। বিয়ের প্রসঙ্গে বাংলাদেশের সংবাদমাধ্যমকে অবন্তী বলেন, ‘‘অমিতের সঙ্গে আমার পরিচয় বেশি দিনের না। সাত-আট মাস হবে। ও খুব ভাল গান করে। আমাদের একসঙ্গে একটা গান করতে গিয়ে পরিচয় হয়েছে। গানটা শেষ অবধি হয়নি, কিন্তু আমাদের বিয়েটা হচ্ছে (হাসি)।’’

গায়িকা পাত্রীর স্বামীও কি গায়ক? অবন্তী জানান, লন্ডনে থাকেন তাঁর স্বামী। সেখানে অ্যাকাউন্টস নিয়ে পড়াশোনা শেষ করে সেখানকার একটি ফিন্যান্স ফার্মে কর্মরত। পাশাপাশি গান করেন। তবে গানবাজনার সঙ্গে একেবারে যে সম্পর্ক নেই তেমনটা নয়, অবন্তী বলেন, ‘‘ও খুব ভাল কিবোর্ড ও পিয়ানো বাজাতে পারে। লন্ডনে থাকলেও ওর আসল বাড়ি সিলেটে। বিয়ের পুরো আয়োজন পারিবারিক ভাবেই হচ্ছে। দুই পরিবার বিয়ের আগের অনুষ্ঠানগুলো সেরেছে। চলতি বছর অগস্ট মাসে আমার আশীর্বাদও হয়ে গিয়েছে। আগামী মাসে মাসখানেকের ছুটি নিয়ে অমিতও চলে আসছে।’’

রিয়্যালিটি শোয়ে আসার সমাজমাধ্যমে নিজের গানের ভিডিয়োর দ্বারা জনপ্রিয় হন অবন্তী। খালি গলায় তাঁর গাওয়া কুমার বিশ্বজিতের ‘যেখানে সীমান্ত তোমার’ গানটি গেয়ে নেটপাড়ার নজর কাড়েন তিনি। মুক্তি পাওয়া ‘সুড়ঙ্গ’ সিনেমায় গাওয়া ‘গাঁ ছুয়ে বল’ গানটিও প্রশংসিত হয়েছে ওপার বাংলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE