Advertisement
১১ মে ২০২৪
Mimi Chakrborty

Mimi Chakraborty-Jeet: জিতকে চুমু খেতে দিলেন না মিমি, নায়িকার ‘ভুল ভাঙাতে’ ব্যস্ত নায়ক

আগামী ১০ অক্টোবর অভিনেতা জিৎ প্রযোজিত এই ছবি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। করোনার কারণে শ্যুটিং বন্ধ করে বিদেশ থেকে চলে আসতে হয়েছিল ‘বাজি’-র কলাকুশলীদের। সেই অপেক্ষার অবসান হল।

মাত্র দু’দিন বাকি। তার পরেই কাছাকাছি আসবেন জিৎ এবং মিমি চক্রবর্তী।

মাত্র দু’দিন বাকি। তার পরেই কাছাকাছি আসবেন জিৎ এবং মিমি চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২১ ১৯:০৩
Share: Save:

করোনার কারণে রসায়নে বাধা পড়েছিল। কিন্তু আর নয়। মাত্র দু’দিন বাকি। তার পরেই কাছাকাছি আসবেন জিৎ এবং মিমি চক্রবর্তী। টলিউডের প্রথম সারির দুই তারকাকে এক পর্দায় দেখতে উৎসুক দর্শক। সেই আকাঙ্ক্ষা বেড়ে গেল মিমির নতুন পোস্টে। মঙ্গলবার সন্ধ্যাবেলা তাঁর আগামী ছবি ‘বাজি’-র দ্বিতীয় গানের প্রথম ঝলক প্রকাশ করলেন মিমি।

হলুদ শাড়িতে মিমি এবং নীল টি-শার্ট, ফুল ফুল ছাপ আঁকা সাদা জ্যাকেটে জিৎ। কখনও আবার সাদা জ্যাকেটের বদলে গোলাপি জ্যাকেটও পরেছেন তিনি। যে কয়েকটি ঝলক দেখতে পাওয়া গিয়েছে, তাতে বোঝা যাচ্ছে জিৎ তাঁর নায়িকার মান ভাঙাতে ব্যস্ত। কিন্তু মিমি বার বার দূরে সরে যাচ্ছেন তাঁর থেকে। জিৎ এমনকি মিমির হাতে চুমু খেয়ে তাঁর ‘ভুল ভাঙানোর’ চেষ্টা করলেন। তাতেও মুখে হাসি ফুটল না নায়িকার। মান-অভিমানে রসায়ন বেশ জমে উঠেছে। এ বার অপেক্ষা শুক্রবারের।

দিন কয়েক আগেই ছবির প্রথম ঝলক মুক্তি পেয়েছে। প্রথম গান ‘আয় না কাছে রে’-ও মুক্তি পেয়ে গিয়েছে। আগামী শুক্রবার ‘বাজি’-র দ্বিতীয় গান মুক্তি পাবে। তারই আগমনী বার্তা দিলেন মিমি। ভিডিয়োর সঙ্গে গানের একটি পংক্তি লিখলেন— ‘তোর ভুল ভাঙাব কী করে বল’। মিমির পোস্ট থেকে বোঝা গেল, গানটি গেয়েছেন জুবিন নটিয়াল। সুর দিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। আগামী ১০ অক্টোবর অভিনেতা জিৎ প্রযোজিত এই ছবি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। করোনার কারণে শ্যুটিং বন্ধ করে বিদেশ থেকে চলে আসতে হয়েছিল ‘বাজি’-র কলাকুশলীদের। সেই অপেক্ষার অবসান হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakrborty Jeet Tollygung
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE