Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mir Afsar Ali

Mir Afsar Ali: সালোয়ার, লম্বা চুলে ‘হট’ মীর! টেক্কা দিলেন পায়েল সরকারকে

পরনে পা ছোঁয়া আনারকলি সালোয়ার-কামিজ। মীর আলগোছে জড়িয়ে আবীরকে।

মির আফসার আলি।

মির আফসার আলি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ২১:১২
Share: Save:

‘শ্রী’ থেকে ‘শ্রীমতী’ হলেন নাকি মীর আফসার আলি? সোমবার ইনস্টাগ্রামে তাঁর ভাগ করে নেওয়া পোস্ট অনুরাগীদের চোখে ধাঁধা লাগিয়ে দিয়েছে। এমনিতেই প্রতি দিন নতুন সাজে তাক লাগিয়ে দিচ্ছেন অভিনেতা-সঞ্চালক। ৩১ জুলাই পিসি সরকারের জন্মদিনে তিনি নিজেকে সাজিয়েছিলেন জাদুসম্রাটের আদলে। ২ অগস্ট সেই মীর নারীর বেশে! সঙ্গে সঙ্গে ভাইরাল সেই পোস্ট। শুধু তাই নয়! আবীর চট্টোপাধ্যায়ের পাশে তিনি নারীর সাজে দাঁড়িয়ে। আবীরের অন্য পাশে পায়েল সরকার।

মীরকে নারীর সাজে কেমন মানিয়েছে? পরনে পা ছোঁয়া আনারকলি সালোয়ার-কামিজ। লং কার্ল করা লম্বা, খোলা চুল। মাথায় গোঁজা রোদচশমা। মীর আলগোছে জড়িয়ে আবীরকে। অন্য পাশে ছোট স্কার্ট, টপ, হাই হিলে জ্বলছেন পায়েল। নায়ক তাঁর কোমর জড়িয়ে। সেই ছবি ভাগ করে মীর যেন চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন নেটাগরিকদের দিকে। ‘পায়েল সরকার না মীর! কাকে বেশি হট লাগছে বলুন তো’?

অনুরাগীদের সমস্ত ভোট অভিনেতা-সঞ্চালকের দিকে। এক বাক্যে সবার সায়, ছবিতে যদি কেউ ‘হট’ হন তবে সেটা মীর। কেউ বলেছেন, ‘‘এখানে মীর ‘দি’ পুরো টুম্পা সোনা’’! কারও দাবি, এই সাজে মীর আফসর আলি পুরো ‘মিস মীরা’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actors Mir Afsar Ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE