Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mithai

TV Serial: ধারাবাহিকের যুদ্ধে পুজোর মরসুমে জয় হল মিঠাই আর যমুনা ঢাকির

কয়েক সপ্তাহ পিছিয়ে থাকার পরেই লড়াইয়ে ফিরল ‘সর্বজয়া’, ফের দেবশ্রী-ম্যাজিকে মুগ্ধ দর্শক

মিঠাই আর যমুনা ঢাকি।

মিঠাই আর যমুনা ঢাকি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১৬:৩৮
Share: Save:

‘কলকাতার রসগোল্লা’ সত্যিই নাকি ‘বাসি’ হয়ে গিয়েছেন? গত কয়েক সপ্তাহের রেটিং চার্ট দেখে এই কটাক্ষ নতুন করে ছেয়ে গিয়েছিল ফেসবুকে। কারণ, জি বাংলার ‘সর্বজয়া’ ধারাবাহিকের কম টিআরপি। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন দেবশ্রী রায়। এমনও বলেছে নিন্দকেরা, দেবশ্রী রায়ের জাদু নাকি অস্তমিত! সেই ধারণা বদলে দিলেন অভিনেত্রী। আলোর উৎসব ফুরোতেই রেটিং চার্ট প্রকাশ্যে। টিআরপি বলছে, অভিনয়ের জোরেই ফের নিজেকে প্রমাণ করলেন তিনি। ‘সর্বজয়া’ ফের প্রথম পাঁচের লড়াইয়ে। ৮.৪ পেয়ে ধারাবাহিক তৃতীয় স্থানে! টপকে গিয়েছে ‘উমা’ এবং ‘রাসমণি’ ধারাবাহিককে।

‘মিঠাই’ যদিও তার স্থান কাউকে ছাড়েনি। ১১.১ পেয়ে প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহেও সেই ‘বাংলার সেরা’। ৮.৮ পেয়ে দ্বিতীয় স্থানে ‘যমুনা ঢাকি’। এ সপ্তাহে চতুর্থ ‘উমা’। তার প্রাপ্ত নম্বর ৮.১। যুগ্ম পঞ্চম স্থানে ‘অপরাজিতা অপু’ আর ‘রাণী রাসমণি’। দু’জনেই পেয়েছে ৭.৯। এ বারেও প্রথম পাঁচে জি বাংলার পাঁচটি ধারাবাহিক।

চলতি সপ্তাহেও চুলচেরা পার্থক্য স্টার জলসা আর জি বাংলার মধ্যে। ৬০৯ নম্বর পেয়েছে স্টার জলসা। জি বাংলার ঝুলিতে ৬০৭। বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE