Advertisement
২২ জুলাই ২০২৪
Mon Phagun

Mon Phagun: নদীতে নেমে প্রেম করতে গিয়ে ডুবে যাচ্ছিলেন শন

শনের কথায়, ‘‘ভাগ্যিস সাঁতার জানতাম। তাই হাজার চেষ্টা করেও সৃজলা আমায় পুরোপুরি ডোবাতে পারেনি!’’

শন বন্দ্যোপাধ্যায় ও সৃজলা গুহ

শন বন্দ্যোপাধ্যায় ও সৃজলা গুহ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ১২:৪৯
Share: Save:

দিনগোনা শেষ। পর্দায় ফিরছেন শন বন্দ্যোপাধ্যায়। এ বার তিনি দুরন্ত প্রেমিক ‘ঋষিরাজ’। আবহাওয়া যেমনই হোক, শনের প্রত্যাবর্তনের খবরে অনুরাগীদের মনে যথারীতি বসন্ত। নতুন সফরে শনের সঙ্গিনী সৃজলা গুহ। শনের নায়িকা হয়ে অভিনয় দুনিয়ায় প্রথম পা রাখছেন তিনি। নতুন জুটিকে দেখা যাবে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এ। সোমবার, ২৬ জুলাই থেকে স্টার জলসায় রোজ রাত সাড়ে আটটায় দেখতে পাবেন দর্শক। দুই প্রযোজক স্নিগ্ধা বসু এবং সানি ঘোষের দাবি, ‘ফিরকি’, ‘রিমলি’-র মতো বাস্তব ঘেঁষা ধারাবাহিকের পর ঋষিরাজ-পিহুর মিষ্টি প্রেমের গল্প বলবে এই ধারাবাহিক।

তার মধ্যেই বড় মোচড়। ভরা বর্ষায় কালিম্পঙের নদীতে তীব্র স্রোত। সেখানে চিত্রনাট্য মেনে প্রেম করতে গিয়েই নাকি বিপত্তি। নিজে ডুবতে গিয়ে শনকেই জলে ডুবিয়ে দিয়েছিলেন তাঁর নতুন নায়িকা! ধারাবাহিক সম্প্রচার হওয়ার আগে লাইভে এসে এ কথা জানিয়েছেন শন স্বয়ং। অভিনেতা মজা করে বলেছেন, ‘‘ভাগ্যিস সাঁতার জানতাম। তাই হাজার চেষ্টা করেও ‘পিহু’ ওরফে সৃজলা আমায় পুরোপুরি ডোবাতে পারেনি!’’

আরও কিছু গল্প আছে ‘মন ফাগুন’ নিয়ে।

নেটমাধ্যমে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিনেতা-অভিনেত্রীরা উপুড় করেছিলেন তেমনই কিছু ঘটনা। যেমন, ১৩ বছর পরে এই ধারাবাহিকে আবারও পর্দা ভাগ করে নিলেন বিশ্বনাথ বসু-মল্লিকা মজুমদার। তাঁরা পিহুর মাসি-মেসো। পর্দায় জুটির এই প্রত্যাবর্তনকে বিশ্বনাথ মজা করে ‘হারানো প্রেম ফিরে পাওয়া’-র তকমা দিয়েছেন ইতিমধ্যেই। দীর্ঘদিন গোয়েন্দাগিরির পর প্রথম রোম্যান্টিক ধারাবাহিকে দেখা যাবে ‘পাণ্ডব গোয়েন্দা’ প্রধান ‘বাবলু’ ওরফে রব দে-কে। ধারাবাহিকে তিনি ঋষিরাজের ছোট ভাই। ঋষিরাজের বোন হয়ে অনেক দিন পরে ছোট পর্দায় ফিরছেন গীতশ্রী রায়। যাঁকে কালার্স বাংলার ‘নিশির ডাক’-এ শেষ দেখা গিয়েছিল। ঋষিরাজের ঠাকুমা কমলা দেবী চরিত্রে দেখা যাবে শাশ্বতী গুহ ঠাকুরতাকে।

এ ছাড়াও থাকছেন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অমৃতা দেবনাথ, নীল সহ একাধিক জনপ্রিয় অভিনেতা। ধারাবাহিকের আউটডোর শ্যুট হয়েছে কালিম্পং, কার্শিয়াঙে। প্রযোজক সানির মতে, একেবারে সিনেমার মতো করে ধারাবাহিক শ্যুটের চেষ্টা করা হয়েছে। সৃজলার দাবি, যাঁরা বেড়াতে ভালবাসেন তাঁরা অতিমারির কারণে বেরোতে পারেননি অনেক দিন। এই ধারাবাহিক তাঁদের সেই তৃষ্ণা মেটাবে। আপাতত জিৎ গঙ্গোপাধ্যায়ের সুর দেওয়া গান ‘বাতাসে গুনগুন’ ধারাবাহিকের টাইটেল ট্র্যাক হলেও ২৬ জুলাই থেকে শোনা যাবে ইন্দ্রদীপ দাশগুপ্তের সুর করা নতুন গান। পর্ব পরিচালনায় লক্ষ্মণ ঘোষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mega Serial sean Banerjee Mon Phagun Srijala Guha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE