Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Belashuru

Tapatini: কর্মব্যস্ত কলকাতা বিমানবন্দরে কাজ ভুলে ‘বেলাশুরু’র গানে নেচে উঠলেন বিমানসেবিকারা!

বিমানবন্দর জুড়ে লাল, নীলের মেলা। লাল পোশাকের বিমানসেবিকাদের সঙ্গে নাচে মাতলেন মনামী ঘোষ। সবাই পা মেলালেন ‘বেলাশুরু’র টাপাটিনি গানের তালে।

‘টাপাটিনি’ মাতিয়ে দিচ্ছে সকলকেই।

‘টাপাটিনি’ মাতিয়ে দিচ্ছে সকলকেই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৫:১২
Share: Save:

বিয়েবাড়ি থেকে যে কোনও উদ্‌যাপন, বাঙালির ঘরে এখন ‘টাপাটিনি’-ই চাই। পিছিয়ে নেই তারকারাও। গানের তালে একের পর এক রিল ভিডিয়ো বানিয়ে ফেলছেন তাঁরাও। ‘বেলাশুরু’র বিয়ের গানের সঙ্গে তাঁদের নাচ ভাইরালও হচ্ছে দেদার। বিমানসেবিকারাও যে এই গানে মজেছেন, কে জানত? বিমানবন্দরে কাজের অবসরে তাঁরা দল বেঁধে নেচেকুঁদে অবাক করে দিয়েছেন প্রযোজনা সংস্থা উইন্ডোজ প্রোডাকশনকে। অভিভূত পরিচালক-জুটি নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়ও।

আনন্দবাজার অনলাইনকে শিবপ্রসাদ বলেছেন, ‘‘কলকাতা বিমানবন্দরে ইতিহাস তৈরি হল। এর আগে কেউ কখনও বিমানবন্দর চত্বরে ছবির প্রচার করেননি। আমরা আন্তরিক কৃতজ্ঞ বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে, অনুমতি দেওয়ার জন্য। কৃতজ্ঞ বিমান সংস্থার কাছেও। তাঁরা মুক্তির আগেই ছবির গানকে এত ভালবেসেছেন, বিমানবন্দর চত্বরে বিমানসেবিকাদের নাচার অনুমতি দিয়েছেন। আগের ছবিগুলোর মতো দর্শকেরা ‘বেলাশুরু’কে ভালবাসুন, এটাই চাইব।’’ এমনিতেই এই প্রথম ছবির কোনও গানে পা মিলিয়েছেন বিমানসেবিকারা। সে নাচ আরও জমজমাট হল ছবির অন্যতম অভিনেত্রী মনামী ঘোষ তাঁদের সঙ্গে যোগ দেওয়ায়।

বিমানসেবিকাদের নিয়ে নাচে মাতলেন মনামী।

বিমানসেবিকাদের নিয়ে নাচে মাতলেন মনামী।

বিমানবন্দরের খোলা চত্বর তখনও ফাঁকা। সেখানেই আচমকা লাল রঙা ঢেউ। এক দিকে ‘টাপাটিনি’ গান বাজছে। সেই তালে আর এক দিকে এক দল বিমানসেবিকা কাজের পোশাকেই নাচে মত্ত! নাচের প্রতিটি ভঙ্গি তাঁদের মুখস্থ। যে ভাবে পর্দায় নাচতে দেখা গিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, ইন্দ্রাণী দত্ত, মনামী ঘোষকে, অবিকল সে ভাবেই নেচেছেন তাঁরা।

লাল পোশাকের ভিড়েই আচমকা নীল পরির আবির্ভাব! নীল টপ আর হাই ওয়েস্ট ট্রাউজারে হাজির বড় পর্দার ‘পিউ’। তিনিই মধ্যমণি। ব্যস, বিমানবন্দরজুড়ে লাল-নীলের মেলা! প্রযোজনা সংস্থার এই অভিনব প্রচার দেখতে চত্বরে যাত্রীদের রীতিমতো ভিড়। নাচ শেষ হতেই বিমানসেবিকা এবং বাকি সকলের উদ্দেশ্যে মনামীর আর্জি, ‘’২০ মে মুক্তি পাচ্ছে ‘বেলাশুরু’। আপনারা সবাই প্রেক্ষাগৃহে ছবিটি দেখতে যাবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE