• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাহারি মনোকিনিতে ভিয়েতনামেও আগুন ঝরালেন মনামি..

main
মনামি ঘোষ। ইনস্টগ্রাম।

Advertisement

মনামি ঘোষ, ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিয়েছেন অনেকগুলো বছর। উইকিপিডিয়া বলছে তাঁর বয়স ৩৫। দেখে মনে হয় সদ্য যৌবনে পা দেওয়া কোনও কলেজছাত্রী বুঝি। এমনটাই ক্যারিশ্মা তাঁর।

ইনস্টাগ্রামে তাঁর সদ্য শেয়ার করা ছবিটি যেন উষ্ণতার ওভারডোজ। হলুদ মনোকিনিতে তাঁর ‘সুইম স্যুট লুক’ এক্কেবারে ‘পিকচার পারফেক্ট’। মানানসই ইয়ারিংস থেকে শুরু করে নেলপলিশ... তিনি যে ফ্যাশনিস্তা তা আঁচ করাই যায়।

কিছু দিন আগেই পুজোর মরসুমে তাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন তিনি। মনামির ইনস্টাগ্রাম সেখানকার ট্রাভেল ডায়েরিতে ভরা। কখনও হোটেলের সুইমিং পুলে সুইমসুটে রিল্যাক্স করতে দেখা গিয়েছে তাঁকে, আবার কখনও বা ভিয়েতনামি খাবারের স্বাদ নিতে দেখা গিয়েছে তাঁকে।

আরও পড়ুন-জামিয়া কান্ডের প্রতিবাদ, মেয়েকে জড়িয়ে মহেশ ভট্টকে কদর্য মন্তব্য কঙ্গনার দিদির

দেখুন মনামির পোস্ট 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

When by the pool....

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

শুধু তা-ই নয়, নৌকা ভ্রমণও করেছেন তিনি। নিজের খেয়ালে ভেসে চলেছেন। দু’পাশে সবুজ পাহাড়, ঠিক যেন রূপকথা। শহুরে কোলাহল থেকে দূরে খানিকটা প্রকৃতির মধ্যে কাটানোর থেকে ভাল কী-ই বা হতে পারে?

ভিয়েতনাম ট্যুর নিয়ে নানান মজার ঘটনা আনন্দবাজার ডিজিটালকে শেয়ার করেছিলেন মনামি। বলেছিলেন, “সাপা পাহাড়ি জায়গা। ওখানে লোকজন ঘুরে ঘুরে আমাকে দেখছিল। আমাকে বোধহয় একটু থাই, একটু ভিয়েতনামি দেখতে। কিন্তু ওখানে তো ভিয়েতনামি মানুষে ভর্তি। তাই কারণটা এখনও আবিষ্কার করে উঠতে পারিনি। বহু লোক এসে আমার সঙ্গে ছবি তুলে গেল। একটা গ্রুপে দুটো ছেলে আর তিনটে মেয়ে। ছবি তুলল। যাওয়ার সময় একটা ছেলে ভাঙা ভাঙা ইংরেজিতে বলল, ‘তুমি বিউটিফুল। সে জন্য ছবি তুললাম।’ হা হা হা... আমি তো বুদ্ধ দেখতে গিয়েছি। বুদ্ধ দেখার সঙ্গে সঙ্গে লোকেরা আবার আমাকেও দেখছে। এটা খুব মজা লেগেছে।”

আরও পড়ুন-চুপ কেন? জামিয়া নিয়ে কড়া প্রশ্নের মুখে শাহরুখ-সলমন-রণবীরেরা

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Hike more worry less... #muacave

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন