Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mosharraf Karim

Mosharraf Karim: ইদে আসছে ‘দৌড়’, ওয়েব সিরিজে মোশারফ করিমের বিপরীতে এই প্রথম স্ত্রী জুঁই

সিরিজটি নিয়ে বাড়তি চর্চা আর‌ও একটি কারণেও। এই ওয়েব সিরিজে মোশারফ করিমের স্ত্রীর ভূমিকায় তাঁর বাস্তবের স্ত্রী রোবেনা রেজা জুঁই। বাংলাদেশের টিভি নাটকের অভিনেত্রী কাজ করেছেন ছবিতেও। বিভিন্ন নাটকে মোশারফের সঙ্গে অভিনয় করলেও ওয়েব সিরিজে এই প্রথম জুটিতে। 

আসছে মোশারফ করিমের নতুন ওয়েব সিরিজ।

আসছে মোশারফ করিমের নতুন ওয়েব সিরিজ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২২ ১৪:১৪
Share: Save:

সকালবেলা জরুরি কাজে বেরোবেন মোশারফ করিম। খুব ব্যস্ত। কিন্তু গাড়ি ক‌ই? অতঃপর মাথায় হাত। চুরি হয়ে গিয়েছে তাঁর গাড়ি!

না। বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিমের গাড়ি চুরি হয়নি। চুরি হয়েছে রুহুল আমিনের। ইদে আসছে হ‌ইচ‌ই-এর নতুন ওয়েব সিরিজ ‘দৌড়’। সেখানেই মোশারফ অভিনীত চরিত্রের নাম রুহুল আমিন।

গাড়ি চুরি হয়েছে জেনে রুহুল যোগাযোগ করে থানায়। এ দিকে ম্যানেজার তাঁকে বলে, গাড়িতে বেআইনি, গোপন কাগজপত্র আছে। চাপে পড়ে যান রুহুল। গাড়িটি পুলিশের হাতে পড়লে সর্বনাশ! তিনি এক জনকে নির্দেশ দেন পুলিশের আগে গাড়ি খুঁজে বার করে পুড়িয়ে দিতে। এ বার আর এক কাহিনি। রুহুলের স্ত্রী অহনা ফোন করে জানান, তাদের ছেলে সায়ন খেলতে খেলতে গাড়িতে লুকিয়েছিল, সে-ও নিরুদ্দেশ! রুহুল এখন কী করবে? উত্তর মিলবে ‘দৌড়’-এ। ওয়েব সিরিজের সদ্য প্রকাশিত ঝলক শোরগোল ফেলেছে ইতিমধ্যেই।

‘দৌড়’-এর পরিচালক রায়হান খান। সিরিজে মোশারফ ছাড়াও অভিনয় করেছেন দুই বিশিষ্ট অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। আছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বগত ও উজ্জ্বল মাহমুদ-ও। তবে সিরিজটি নিয়ে বাড়তি চর্চা আর‌ও একটি কারণেও। এই প্রথম কোনও ওয়েব সিরিজে মোশারফ করিমের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন তাঁর বাস্তবের স্ত্রী রোবেনা রেজা জুঁই। জুঁই বাংলাদেশের টিভি নাটকের সুপরিচিত অভিনেত্রী। অভিনয় করেছেন ছবিতেও। বিভিন্ন নাটকে মোশারফের সঙ্গে অভিনয় করলেও ওয়েব সিরিজে এই প্রথম জুটি বাঁধছেন দু’জনে।

ওয়েব সিরিজটি মুক্তি পাবে ২ মে। ইদে মোশারফের আর‌ও কিছু কাজ দর্শকের সামনে আসছে। ‘দৌড়’ নিয়ে কেমন আশা? হইচই বাংলাদেশের প্রধান সাকিব আর খান বলেন, ‘‘জনপ্রিয়তার দৌড়ে সবাইকে পেছনে ফেলবে ‘দৌড়’।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mosharraf Karim Web Series hoichoi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE