Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Raj Chakraborty

‘আমাকে অনুপ্রেরণা দেওয়ার জন্য ধন্যবাদ’, মাতৃদিবসে মাকে নিয়ে আবেগঘন পোস্ট রাজের

রবিবার সক্কাল সক্কাল ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে একাধিক ছবি পোস্ট করলেন রাজ। জীবনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পরিচালক ধন্যবাদ জানালেন তাঁকে।

মায়ের সঙ্গে রাজ।

মায়ের সঙ্গে রাজ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১৩:২৭
Share: Save:

মাতৃদিবস। শত ব্যস্ততার মধ্যেও এই বিশেষ দিনে মা-কে শুভেচ্ছা জানাতে ভোলেননি নব নির্বাচিত বিধায়ক রাজ চক্রবর্তী। মা-ছেলের ভালবাসার উষ্ণতার আঁচ এসে পড়ল নেটমাধ্যমেও।

রবিবার সক্কাল সক্কাল ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে একাধিক ছবি পোস্ট করলেন রাজ। জীবনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পরিচালক ধন্যবাদ জানালেন তাঁকে। লিখলেন, ‘শুভ মাতৃদিবস মা। ধন্যবাদ আমাকে অনুপ্রেরণা এবং জীবনে সব শ্রেষ্ঠ জিনিসগুলি দেওয়ার জন্য। তোমার ভালবাসা এবং যত্নের জন্য। ভালবাসি মা’।

মাঝেমধ্যেই রাজের মায়ের ছবি ভেসে ওঠে তাঁর ইনস্টাগ্রামের দেওয়ালে। কখনও নাতি ইউভানের সঙ্গে, কখনও আবার অবসরে ছেলের সঙ্গে নিজস্বীতেই নেটাগরিকদের সঙ্গে আলাপ তাঁর। গত বছর করোনায় আক্রান্ত হয়ে মারা যান রাজের বাবা। সেই সময় অসুস্থ ছিলেন তাঁর মা-ও। রাজ তখন করোনা আক্রান্ত হওয়ায় ইচ্ছা থাকা সত্ত্বেও যেতে পারেননি মায়ের কাছে। অন্তঃস্বত্ত্বা অবস্থায় সব দিক সামলেছিলেন রাজের স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বাবা চলে যাওয়ার থেকেই যেন রাজ আরও বেশি আগলে রাখছেন মাকে। তাঁকে ঠিক কতটা ভালবাসেন, এই বিশেষ দিনে সে কথাই আরও এক বার মনে করিয়ে দিলেন রাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Raj Chakraborty Director
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE