Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Mouni Roy: শুধু আমন্ত্রণ পত্র নয়, মৌনীর বিয়েতে কোভিড রিপোর্ট দেখাতে হবে অতিথিদের

ইচ্ছে ছিল, কাছের মানুষ এবং সহকর্মীদের নিয়ে হইচই করে বিয়ে সারবেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে মৌনী-সুরজের সেই পরিকল্পনা ভেস্তে গিয়েছে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ জানুয়ারি ২০২২ ১৮:৫২
Save
Something isn't right! Please refresh.
চলতি মাসেই সাত পাক ঘুরবেন মৌনী।

চলতি মাসেই সাত পাক ঘুরবেন মৌনী।

Popup Close

২৭ জানুয়ারি প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে সাত পাক ঘুরবেন মৌনী রায়। বিয়ের তোড়জোড় শুরু ইতিমধ্যেই। কিন্তু করোনার ভ্রুকুটিতে অতি সাবধানী বর-কনে। অনুষ্ঠানের আয়োজনেও সেই ছাপ।

ইচ্ছে ছিল, কাছের মানুষ এবং সহকর্মীদের নিয়ে হইচই করে বিয়ে সারবেন। কিন্তু বর্তমান পরিস্থিতিতে মৌনী-সুরজের সেই পরিকল্পনা ভেস্তে গিয়েছে। শোনা যাচ্ছে, নিমন্ত্রিতদের তালিকা কাটছাঁট করে ছোট করছেন তাঁরা। অনুষ্ঠানে প্রবেশ করতে অতিথিদের দেখাতে হবে আরটি-পিসিআর পরীক্ষার রিপোর্ট। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়েতেও অতিথিদের জন্য ছিল একই নিয়ম।

শুধু কনেপক্ষ থেকেই ৫০ জন অতিথি আসার কথা ছিল। কিন্তু আপাতত ইন্ডাস্ট্রির বন্ধু-সহকর্মীদের উৎসবে সামিল না করারই সিদ্ধান্ত নিয়েছেন বঙ্গতনয়া। সব ঠিক থাকলে মুম্বইয়ে সকলের জন্য বড় করে পার্টি দেবেন বলে ঠিক করেছেন ‘কিঁউ কি…’-র কৃষ্ণতুলসী।

Advertisement

গোয়ার সমুদ্র সৈকতে সাত পাক ঘোরা। বাঙালি মতে প্রেমিকের সঙ্গে বিয়ে সারবেন কোচবিহারের মেয়ে। অনুষ্ঠান চলবে দু’দিন ধরে। বিয়ে নিয়ে মৌনী এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি। তবে গত ডিসেম্বরেই অভিনেত্রীর ছবি এবং ভিডিয়ো দেখে সন্দেহ করা হয়েছিল, গোয়ায় ‘ব্যাচেলরেট পার্টি’-তে আনন্দে মজেছেন তিনি।



Something isn't right! Please refresh.

Advertisement