Advertisement
০২ মে ২০২৪
nusrat jahan

দিনে প্রচার, রাতে বাজার! একা হাতে সব সামলাচ্ছেন সাংসদ-তারকা নুসরত জাহান?

গত কাল সারাদিন বেহালা পূর্বের প্রার্থী রত্না চট্টোপাধ্যায়ের প্রচারসঙ্গী ছিলেন নুসরত।

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২১ ১৪:৪৬
Share: Save:

আক্ষরিক অর্থেই যেন দশভুজা নুসরত জাহান! সারাদিন চড়া রোদে শেষ মুহূর্তের প্রচার সারছেন। রাতে সেই তিনিই বাজার করছেন। আর পাঁচজন মেয়ের মতোই দেখেশুনে শাকসব্জি কিনছেন। সাংসদ-তারকার ফ্যান পেজ থেকে শেয়ার হওয়া বৃহস্পতিবারের ২ মুহূর্তের ২ ছবি আপাতত নেটাগরিকদের চর্চার বিষয়।

গত কাল সারাদিন বেহালা পূর্বের প্রার্থী রত্না চট্টোপাধ্যায়ের প্রচারসঙ্গী ছিলেন নুসরত। বাদামি-কালোয় নকশা আঁকা সুতির শাড়ি আর মানানসই ব্লাউজে অভিনেত্রী অনায়াস সুন্দরী। হুড খোলা গাড়িতে রত্নার পাশে তাঁকে দেখতে এলাকায় তখন উপচে পড়া ভিড়। রোদে তেতেপুড়েও কিন্তু মুখের হাসি মোছেনি তাঁর। জোড় হাতে প্রার্থীর জন্য ভোট প্রার্থনা করেছেন। অনুরাগীদের দেওয়া ফুলের মালাও পরেছেন হাসিমুখে।

দিনের শেষে সেই তারকাই আদ্যন্ত সংসারী। একটু দূরে দাঁড়িয়ে দেহরক্ষী। গাড়ি থামিয়ে নুসরত সটান বাজারে! সব্জি বিক্রেতাদের পসরায় সাজানো গ্রীষ্মের সমস্ত তরি-তরকারি। তার থেকেই নিজের হাতে বেছে নিয়েছেন পছন্দের শাকসব্জি। একদম ঘরোয়া ভঙ্গিতে রাস্তার উপর উপুড় হয়ে বসে কিনেছেন শাক, পটল, কুমড়ো, বেগুন, টম্যাটো, ঝিঙে। রুপোলি পর্দার তারার হঠাৎ মাটিতে নেমে আসা মন ছুঁয়ে গিয়েছে বিক্রেতাদের, নেটাগরিকদেরও। মন্তব্য বিভাগে তার ছাপ স্পষ্ট।

রাঁধা এবং চুল বাঁধা যে মেয়েরা একই সঙ্গে পারেন, এ ভাবেই কি চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলেন নুসরত?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress nusrat jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE