• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভাইরাল জ্বরে কাবু দর্শনা, ‘মৃগয়া’র শ্যুটিং শুরু দেরিতে

Darshana and Ankush in ‘Mrigaya’
‘মৃগয়া’ ছবিতে অঙ্কুশ-দর্শনা।

গোড়াতেই বিপত্তি। কথা ছিল, ১৯ নভেম্বর শুরু হবে শৌভিক ভট্টাচার্যের আগামী ছবি ‘মৃগয়া’র শ্যুটিং। আচমকাই ভাইরাল জ্বরে অসুস্থ ছবির নায়িকা দর্শনা বণিক। নির্দিষ্ট দিনে যোগ দিতে পারেননি অভিনেত্রী। দর্শনার কথায়, তাঁর জন্য ১০ দিন শ্যুটিং স্থগিত রেখেছেন পরিচালক।

টুইটারে এই খবর জানাতেই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করলে দর্শনা জানান, ‘‘দিন দশেক আগে হঠাৎই প্রচণ্ড জ্বর আসে আমার। অসুস্থ হওয়ার পরেই টানা ৮-৯ দিন নিজেকে স্বেচ্ছায় গৃহবন্দি করি। প্রথমে কোনও টেস্ট করাইনি। পরে করোনার পরীক্ষা করাই। ফলাফল নেগেটিভ এসেছে। আমিও সুস্থ। শ্যুটিংয়ে যোগ দিয়েছি।’’

টুইটে তিনি পরিস্থিতি বিবেচনা করার জন্য ধন্যবাদ জানিয়েছেন পরিচালক এবং টিম ‘মৃগয়া’কে। পাল্টা টুইটে নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন অঙ্কুশ। এই ছবিতে তিনি দর্শনার বিপরীতে অভিনয় করছেন।

আরও পড়ুন: রিসেপশনে উদ্দাম ‘টুম্পা’ ডান্স সৃজিত-অনির্বাণ-রুদ্রনীলের, ভাইরাল ভিডিয়ো

টিম ‘মৃগয়া’র আপাতত গন্তব্য ওড়িশার তালসারি। সেখানেই জমবে অঙ্কুশ-দর্শনার প্রেম! ছবির কথা ঘোষণা পরেই এই রহস্য ফাঁস করেছিলেন অঙ্কুশ নিজেই। বললেন, “থ্রিলারধর্মী ছবি ‘মৃগয়া’। যেখানে দর্শনা আমার নায়িকা। কয়েক জন ছেলেমেয়ে এই ছবিতে বেড়াতে গিয়ে হারিয়ে যায়। তাদের খোঁজার দায়িত্ব পড়ে আমার উপর। এই ছবিতে আমি রয়েছি একজন টাস্ক ফোর্স অফিসারের চরিত্রে।”

আরও পড়ুন: অস্কারের তালিকায় ভারতীয় ছবি ‘শেমলেস’, বিদ্যাকে হারালেন সায়নী

এই হারিয়ে যাওয়া মানুষদের খোঁজার গল্পে রয়েছে ভাবনার চমক। ছবি এই ক্ষেত্রে দু’টি পর্যায়ে বিভক্ত। অঙ্কুশ বললেন, “ছবির গল্প লেখার সময় ছবিকে দুটো অধ্যায়ে ভাগ করে নেওয়া হয়েছে। ছবির প্রথম অংশ রিলিজের বেশ কিছু দিন পরে আবার দ্বিতীয় ভাগ রিলিজ করা হবে।” দর্শকদের আগ্রহ বাড়িয়ে তোলার জন্যই এই ফরম্যাটের কথা ভেবেছেন পরিচালক।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন