Advertisement
২১ জুলাই ২০২৪
PM Modi Oath Ceremony

নরেন্দ্র মোদীর শপথবাক্য পাঠ, দর্শক আসনে বসে ৩০ টাকার ওআরএস খাচ্ছেন শাহরুখ খান, মুকেশ অম্বানী!

৯ জুন তৃতীয় বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে শপথবাক্য পাঠ করলেন নরেন্দ্র মোদী। সেখানেই সবার নজর কেড়ে নিলেন শাহরুখ ও মুকেশ অম্বানী ও তাঁদের হাতে থাকা ওআরএস।

Mukesh Ambani Shah Rukh Khan Drinking Ors at Pm Narendra Modi\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s oath taking ceremony

মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে মুকেশ অম্বানী এবং শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২৪ ১৭:১৫
Share: Save:

৯ জুন রাষ্ট্রপতি ভবনে তৃতীয় বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে শপথবাক্য পাঠ করলেন নরেন্দ্র মোদী। মোদী মন্ত্রিসভার সদস্য এবং দেশি-বিদেশি আমন্ত্রিতদের সুরক্ষা নিশ্চিত করতে কড়া ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ে মুড়ে ফেলা হয় দেশের রাজধানীকে। যদিও গরমে নাজেহাল সকলেই। রবিবার উষ্ণতা ও আদ্রর্তা দুই-ই খুব বেশি ছিল রাজধানীতে। রাষ্ট্রপতি ভবনের প্রাঙ্গণে মোদী এবং তাঁর মন্ত্রিসভার সদস্যদের শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শ্রীলঙ্কার প্রেসিডেন্ট রনিল বিক্রমসিঙ্ঘে, মলদ্বীপের প্রেসিডেন্ট মহম্মদ মুইজ্জু, ভুটানের প্রধানমন্ত্রী শেরিং তোবগে, নেপালের প্রধানমন্ত্রী পুষ্পকমল দহাল ওরফে প্রচণ্ড, মরিশাসের প্রধানমন্ত্রী প্রবীন্দ জুগনাথ। এ ছাড়াও ছিলেন দেশের নামীদামি সব শিল্পপতি। ছিলেন বলিউডের খ্যাতনামী তারকারাও। যাঁদের মধ্যে ছিলেন শাহরুখ খান, অক্ষয় কুমার, অনুপম খের প্রমুখ। সেখানেই সবার নজর কেড়ে নিলেন শাহরুখ ও মুকেশ অম্বানী ও তাঁদের হাতে থাকা ওআরএস।

শাহরুখ গিয়েছিলেন নিজের ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে। বসেছিলেন মুকেশ অম্বানীর পাশে। দিন কয়েক আগে আইপিএলের খেলা চলাকালীন প্রবল গরমে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। ৯ জুনও উষ্ণতা নেহাত কম ছিল না দিল্লিতে। তাই গরমের হাত থেকে রক্ষা পেতেই দু’জনের হাতে দেখা গেল ৩০ টাকা দামের ওরাল রিহাইড্রেশন সল্টস। মাঝেমাঝেই ওআরএস দিয়ে গলা ভিজিয়ে নিচ্ছিলেন তাঁরা। আসলে শরীরের কথা ভেবেই সাবধানি দেশের দুই অন্যতম ব্যস্ত মানুষ। তাঁদের এই ছবি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে ইতিমধ্যেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE