Advertisement
০৭ মে ২০২৪
Bollywood Gossip

সামান্থার সঙ্গে সংসার টেকেনি, ছেলের দ্বিতীয় বিয়ের জন্য এ বার পাত্রী খুঁজলেন স্বয়ং নাগার্জুন!

প্রেম করে বিয়ে করেছিলেন দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। সেই বিয়ে টেকেনি। বিচ্ছেদের বছর দুয়েক পরে নাকি ফের বিয়ের জন্য প্রস্তুত চৈতন্য।

Naga Chaitanya to reportedly get married for the second time to a girl from a business family

(বাঁ দিকে) সামান্থা রুথ প্রভু, নাগার্জুন-নাগা চৈতন্যে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১১
Share: Save:

দক্ষিণী বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় তারকা নাগার্জুন। তাঁর ছেলে নাগা চৈতন্যের জনপ্রিয়তাও কম নয়। তবে পেশাগত জীবনের চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েই বরাবর বেশি আলোচনা হয়ে এসেছে। দীর্ঘ দিনের বন্ধুত্ব এবং প্রেমের পর ২০১৭ সালে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন নাগা চৈতন্য। সেই বিয়ে ভাঙে মাত্র চার বছরের মাথায়। তার পরে কেটে গিয়েছে বছর দুয়েক। এ বার নাকি ফের নতুন করে সংসার পাতার জন্য প্রস্তুত ‘লাল সিংহ চড্ডা’ খ্যাত অভিনেতা। এমনকি শোনা যাচ্ছে, ছেলের জন্য নাকি পাত্রীও পছন্দ করে ফেলেছেন নাগার্জুন!

এত দিন ধরে শোনা যাচ্ছিল, বিবাহবিচ্ছেদের পরে নাগা চৈতন্যের জীবনে এসেছেন নতুন এক রমণী। ‘মেড ইন হেভেন’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন অভিনেতা। তার প্রমাণও মিলেছিল সমাজমাধ্যমের পাতায়। যদিও জনসমক্ষে নিজেদের চর্চিত সম্পর্ক নিয়ে মুখ খোলেননি নাগা চৈতন্য বা শোভিতা কেউই। এখন খবর, শোভিতার সঙ্গে প্রেম করলেও নাকি কোনও অভিনেত্রীকে বিয়ে করতে চাইছেন না অভিনেতা। নাগার্জুনেরও নাকি একই ইচ্ছা। ছেলের জন্য এ বার বিনোদন জগতের বাইরের পাত্রী খুঁজছেন দক্ষিণী তারকা। শোনা যাচ্ছে, এক ব্যবসায়ী পরিবারের কন্যাকে নাকি পছন্দও হয়েছে নাগার্জুনের। বিনোদন জগতের সঙ্গে কোনও যোগাযোগ নেই সেই পরিবারের। সেই কারণেই নাকি পাত্রীকে আরও মনে ধরেছে নাগা চৈতন্যের পরিবারের। সব পরিকল্পনা মতো এগোলে নাকি ওই পাত্রীর সঙ্গেই সাত পাক ঘুরবেন তারকা। যদিও এখনও এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

২০২১-এর অক্টোবরে সমাজমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মনখারাপ করা খবর প্রকাশ করেন তাঁরা। দীর্ঘ দিনের বন্ধুত্ব এবং প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র ৪ বছরের মাথায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE