• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কাটল আইনি জটিলতা, ‘নগরকীর্তন’-এর মুক্তি ২২ ফেব্রুয়ারি

celebs
সাংবাদিক বৈঠকে কৌশিক এবং ঋত্বিক।

Advertisement

পুরুষ শরীরে নারী মন। অথবা উল্টোটা। এ হেন সহনাগরিকরা আমাদের পাশেই রয়েছে। কিন্তু তাঁদের নিয়ে ক’জন ভাবি? ভেবেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। তাঁর ছবি ‘নগরকীর্তন’-এ রূপান্তরকামীর প্রেমের গল্প বুনেছেন। আজ ১৫ ফেব্রুয়ারি এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু প্রযোজনা সংক্রান্ত জটিলতায় তৈরি হওয়া আইনি সমস্যায় শেষ মুহূর্তে আটকে যায় ছবির মুক্তি। এ দিন দুপুরে সাংবাদিক বৈঠকে স্বয়ং পরিচালক আগামী ২২ ফেব্রুয়ারি ছবিটির মুক্তির কথা জানান।

কৌশিকের কথায়, ‘‘এটা শুধুমাত্র একটা ছবি নয়। মধু আর পুঁটির ভালবাসা আমাদের সমাজের খুব গুরুত্বপূর্ণ একটা বিষয়কে তুলে ধরেছে। চারটে জাতীয় পুরস্কার পেয়েছে এই ছবি। এর সঙ্গে জড়িত আমরা প্রত্যেকেই গর্বিত। কিন্তু মুক্তি নিয়ে কিছু জটিলতা ছিল।আদালতের রায়ে আমরা খুশি।এ বার সাধারণ দর্শককে দেখাতে পারব।’’

ছবির প্রযোজক সানি ঘোষ রায় বললেন, ‘‘আমাদের সত্ প্রচেষ্টা এবং বিচারব্যবস্থার ওপর আস্থা ছিল। সব জটিলতা কাটিয়ে আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে। আশা করি দর্শকের ভাল লাগবে। কারণ শুধু ব্যবসায়িক স্বার্থ নয়। আমরা এটার জন্য লড়াই করেছি।’’

আরও পড়ুন, অল্প বয়সে সাফল্যে পিআর কতটা কাজে লাগল? ঋদ্ধি বললেন...

এই ছবির প্রধান দুই অভিনেতা ঋদ্ধি সেন এবং ঋত্বিক চক্রবর্তী। মুক্তির আগেই জাতীয় পুরস্কার পেয়েছেন ঋদ্ধি। এ ছাড়াও রূপান্তরকামীরা অভিনয় করেছেন। সে সব পারফরম্যান্স এ বার হাজির হবে দর্শক দরবারে।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন