Advertisement
০১ মে ২০২৪
Welcome 3 News

‘ওঁরা ভাবেন, আমি বুড়ো হয়ে গিয়েছি’, অক্ষয়ের ছবিতে ডাক না পাওয়ায় নানার আক্ষেপ

কৌতুকের কারণেই ‘ওয়েলকাম’ ছবিতে নানা পটেকরের করা ডন উদয়ের চরিত্র দর্শকদের মনে জায়গা করে নেয়। এ বার আসতে চলেছে এই ছবির তৃতীয় পর্ব। তাতে ডাকই পেলেন না অভিনেতা!

Nana Patekar opens up about not being a part of Akshay Kumar movie Welcome 3

নানা পটেকর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৪৭
Share: Save:

২০০৭ সালে মুক্তি পায় ‘ওয়েলকাম’ ছবিটি। তার প্রায় ৮ বছরের মাথায় মুক্তি পায় ‘ওয়েলকাম ব্যাক’। এ বার আসতে চলেছে এই ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’। ছবিতে অক্ষয় কুমার তো থাকছেনই, পাশাপাশি দেখা যেতে চলেছে সুনীল শেট্টি, সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ারসি, দিশা পটানি, জ্যাকলিন ফার্নান্ডেজ়ের মতো তারকাদের। তবে বাদ পড়েছেন উদয় আর মজনু ভাই। অর্থাৎ কিনা নানা পটেকর এবং অনিল কপূর। পর পর দু’টি ছবিতে উদয়ের ভূমিকায় অভিনয় করলেও এ বার আর দেখা যাবে না উদয়কে। এ বার ছবি থেকে বাদ পড়ায় খানিকটা আক্ষেপ প্রকাশ করলেন অভিনেতা নানা পটেকর।

গত ৯ সেপ্টেম্বর সমাজমাধ্যমের পাতায় ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’ ছবির প্রথম ঝলক প্রকাশ করেছিলেন অক্ষয়। এক ঝাঁক তারকাকে সঙ্গে নিয়ে বড় পর্দায় আসতে চলেছেন বলিউডের ‘খিলাড়ি’। এই ছবিতে ডাক না পওয়ার বিষয়ে অভিনেতা নানা পটেকর বলেন, ‘‘হয়তো ওঁরা (নির্মাতারা) মনে করেন, আমি বুড়ো হয়ে গিয়েছি।’’ ‘ওয়েলকাম ৩’-এ তাঁকে দেখা না গেলেও খুব শীঘ্রই আসছে তাঁর ‘ভ্যাকসিন ওয়ার’ ছবিটি। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর দিকে ইঙ্গিত করে নানা বলেন, ‘‘তিনি হয়তো মনে করেন, আমি এতটাও বুড়ো হইনি, তাই তিনি আমাকে তাঁর ছবিতে কাস্ট করেছেন। এটা খুবই সহজ বিষয়।’’

যদিও বলে রাখা ভাল, ‘ওয়েলকাম ৩’ ছবি ঘোষণার দিন দুয়েকের মধ্যেই বন্ধ হয়ে গিয়েছে শুটিং। খবর, মাথার উপর দু’কোটি টাকা দেনা রয়েছে ছবির নির্মাতাদের এবং সেই বকেয়া টাকা শোধ না করা পর্যন্ত ছবির শুটিং শুরু হবে না। আগামী বছর ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। যদিও শুটিং শুরু নিয়ে আপাতত অনিশ্চয়তা দেখা দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE