Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

Alia-Ranbir Wedding: কলকাতায় রণবীর-আলিয়ার বিয়েতে বাজল 'বেলাশুরু'র টাপাটিনি

যজ্ঞ থেকে সিঁদুর দানের উপকরণ, কিচ্ছু বাদ ছিল না। ফুল, মালা, আমপাতা, গামছা দিয়ে সাজানো মঙ্গলঘট। দেখে মনে হবে যেন সদ্য বিয়ে হয়েছে। মণ্ডপে সিংহাসনে পাশাপাশি বসে রণবীর-আলিয়া।

আলিয়া এবং রণবীর

আলিয়া এবং রণবীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১৪:৫৮
Share: Save:

এই প্রথম মু্ম্বই আর কলকাতা জুড়ে কোনও বলিউড যুগলের বিয়ে হল! আয়োজনে পরিচালক জুটি নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়। বিয়ের আসরে রমরমিয়ে বেজেছে ‘বেলাশুরু’র বিয়ের গান ‘টাপা টিনি’! বাঙালি রীতি রেওয়াজ মেনে, বাঙালি বর-বধূর বেশে বিয়ে হয়েছে বলিউড তারকা যুগলের।

নন্দিতা-শিবু কলকাতায় কী ভাবে রণবীর-আলিয়ার বিয়ে দিলেন? বালিগঞ্জ ২১ পল্লিতে বৃহস্পতিবার বিকেল থেকেই ‘রণলিয়া’র বিরাট কাট আউট বিয়ের সাজে সাজানো। দুই তারকার ছবি দিয়ে বানানো হয়েছিল স্ট্যান্ডি আমন্ত্রণ পত্র। ফুলে সাজানো রিকশায় ওঁদের অন্য একটি কাট আউট বসিয়ে নিয়ে আসা হয় বিয়ের আসরে। সেই কাট আউটে রণবীরকে পরানো হয়েছিল সত্যিকারের ধুতি-পাঞ্জাবি! আলিয়া ঝলমলে লাল টুকটুকে বেনারসিতে। কৃষ্ণা রাজ ভিলার আদলে কাট আউটও ছিল। ফুলে ফুলে সাজানো বিয়ের মণ্ডপ।

যজ্ঞ থেকে সিঁদুর দানের উপকরণ, কিচ্ছু বাদ ছিল না। ফুল, মালা, আমপাতা, গামছায় সাজানো মঙ্গলঘট। দেখে মনে হবে যেন সদ্য বিয়ে হয়েছে। মণ্ডপে সিংহাসনে পাশাপাশি বসে রণবীর-আলিয়া। তত ক্ষণে গানের তালে পা মিলিয়েছেন ইন্দ্রাণী দত্ত, দেবলীনা কুমার-সহ বহু জন। নাচে, গানে, হুল্লোড়ে জমজমাট বিয়েবাড়ি। মণ্ডপের আর এক দিকে সাজিয়ে রাখা ছিল নানা উপহার। বর-বধূর জন্য আমন্ত্রিতরা হাতে করে নিয়ে আসার পরে যে ভাবে গুছিয়ে রাখা থাকে, ঠিক সে ভাবেই। দেবলীনা ‘রণলিয়া’র কাটআউটের সামনে বসে ছবিও তোলেন। রসিকতা করেন তিনিও- ‘নিন্দুকদের মুখে ছাই দিয়ে গিয়েছিলাম রণবীর-আলিয়ার বাড়িতে!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE