Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Nawazuddin Siddiqui

স্ত্রী আলিয়ার সঙ্গে সমস্যা মিটিয়ে নিতে চাইছেন নওয়াজ়, হঠাৎ এই মত বদলের কারণ কী?

দুবাইয়ের স্কুল থেকে নিখোঁজ নওয়াজ়ের দুই সন্তান। স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ অভিনেতার। এ বার নিজেই পিছু হটছেন নওয়াজ়।

Nawazuddin Siddiqui is ready to settle down legal issues with his ex-wife Aaliya

একেবারে ৩৬০ ডিগ্রী ঘুরে স্ত্রী আলিয়ার সঙ্গে মিটমাট করতে চাইছেন নওয়াজ়উদ্দিন। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৭:৪০
Share: Save:

সাম্প্রতিক অতীতে নওয়াজ়উদ্দিন সিদ্দিকি এবং তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ বার বার জায়গা করে নিয়েছে সংবাদের শিরোনামে। কলহের জল গড়িয়েছে আদালত পর্যন্ত। একে অপরের বিরুদ্ধে অভিযোগের পাহাড় খাড়া করেছেন দম্পতি। দিন কয়েক আগেই আদালতে স্ত্রী আলিয়ার নামে অভিযোগ জানান ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ অভিনেতা। নওয়াজ়ের অভিযোগ ছিল, দুবাইয়ের স্কুল থেকে নিখোঁজ হয়েছে তাঁর ছেলেমেয়েরা। তাই স্ত্রীর নামে অভিযোগ দায়ের করেন নওয়াজ়। কিন্তু আচমকাই পিছু হটলেন অভিনেতা। ঘনিষ্ঠ সূত্রে খবর, স্ত্রীর সঙ্গে মধ্যস্থতার ইচ্ছে প্রকাশ করেছন নওয়াজ়ের।

অভিনেতার আইনজীবী প্রদীপ থোরাট জানান, অভিনেতার চিন্তার কারণ তাঁর দুই সন্তান। বেশ কয়েকদিন ধরে সন্তানদের খোঁজ খবর না পেয়ে আইনের দ্বারস্থ হন নওয়াজ়। সন্তানদের বিষয়ে সঠিক তথ্য পেলে স্ত্রীর বিরুদ্ধে আনা সব অভিযোগই তিনি ফিরিয়ে নেবেন বলে জানান অভিনেতার আইনজীবী।

অন্যদিকে আলিয়ার আইনজীবী জানান, বেশ অনেক দিন ধরে দুই সন্তানকে নিয়ে আলিয়া মুম্বইয়ে অভিনেতার অন্ধেরির বাংলোতে রয়েছেন। আইনজীবীর দাবি, আলিয়া কখনই নওয়াজ়কে সন্তাদের থেকে আলদা করেননি। দেখা করতেও বাধা দেননি। আলিয়া সম্প্রতি এফআইআর দায়ের করেন অভিনেতার পরিবারের বিরুদ্ধে। এই মামলার শুনানি আগামী ২৭ মার্চ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE