Advertisement
০৩ মে ২০২৪
nawazuddin siddiqui wife

নওয়াজের স্ত্রী আলিয়া এখনও তাঁর প্রথম স্বামীর বিবাহিতা স্ত্রী, আইনজীবীর বিস্ফোরক সব তথ্য

নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ চর্চার কেন্দ্রে। এ বার নওয়াজের স্ত্রীকে নিয়ে বিস্ফোরক সব দাবি অভিনেতার আইনজীবীর।

picture of nawazuddin siddiqui and his wife

নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকিকে নিয়ে বিস্ফোরক দাবি অভিনেতার আইনজীবীর ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:০২
Share: Save:

স্ত্রীর উপর গার্হস্থ হিংসার অভিযোগে আদালতের তরফে নওয়াজউদ্দিন সিদ্দিকির কাছে নোটিস পৌঁছেছে। তার মাঝেই শোনা যায়, বাড়ি ছেড়ে হোটেলে গিয়ে উঠেছেন অভিনেতা। দিন কয়েক ধরেই নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি চর্চার কেন্দ্রে। এ বার অভিনেতার স্ত্রী আলিয়াকে নিয়ে বিস্ফোরক সব দাবি করলেন অভিনেতার আইনজীবী। নওয়াজের স্ত্রী আলিয়া এখনও তাঁর প্রথম পক্ষের স্বামীর সঙ্গে বিয়ের সম্পর্কে রয়েছেন।

বাড়িতে নিত্যদিন পুলিশ এবং আদালতকর্মীদের আনাগোনা লেগেই রয়েছে। এই অবস্থায় স্ত্রীর সঙ্গে একই ছাদের নীচে থাকাটা সুরক্ষিত বলে মনে করছিলেন না অভিনেতা। এমন সময় অভিনেতার স্ত্রী আলিয়াকে নিয়ে বেশ কিছু তথ্য জানালেন, যা চমকে দেওয়ার মতো। অভিনেতার স্ত্রী নাকি এখনও তাঁর প্রথম পক্ষের স্বামীর বিবাহিতা স্ত্রী। অভিনেতার আইনজীবী বলেন, ‘‘আলিয়া তাঁর প্রথম স্বামী বিনয় ভার্গভের সঙ্গে বিবাহবিচ্ছেদ না করেই ২০১০ সালে অভিনেতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। শুধু তা-ই নয়, পড়াশোনাও বেশি দূর নয় আলিয়ার। ক্লাস এইট ফেল। নাম তাঁর ছিল অঞ্জলি। মুম্বইয়ে ২০০১ সালে তিনি আসেন নতুন নাম অঞ্জনা পাণ্ডে নিয়ে। নওয়াজ়কে বিয়ে করার সময় ধর্মান্তরিত হয়ে জৈনব হন অভিনেতার স্ত্রী। তাঁদের বিয়ের বছর খানেকের মধ্যে নওয়াজের সঙ্গে আলদা থাকতে শুরু করলেও অভিনেতার কেরিয়ারের উত্থান দেখে ফের ফিরে আসেন আলিয়া।’’

স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন আলিয়াও। তিনি দাবি করেন, তাঁকে এবং সন্তানদের বাড়িতে রীতিমতো আটক করে রেখেছেন নওয়াজ়। বসানো হয়েছে রক্ষী। সন্তান-সহ তাঁদের নাকি বাথরুম ব্যবহার করতে দেওয়া হচ্ছে না। দেওয়া হচ্ছে না কোনও খাবারও। বৈঠকখানাতেই আপাতত থাকছেন তাঁরা। দিন দিন যেন বেড়েই চলেছে নওয়াজের দাম্পত্য কলহ। আপাতত স্ত্রী-সন্তানদের থেকে দূরেই থাকছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE