Advertisement
২১ মে ২০২৪
Nayanthara joins Instagram

‘জওয়ান’ আত্মপ্রকাশ করতেই দেখা মিলল যমজেরও! দুই সন্তানকে কোলে নিয়েও ‘বস’ নয়নতারাই

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে ‘জওয়ান’-এর ট্রেলার। ছবি মুক্তির আগে তুঙ্গে অনুরাগীদের উত্তেজনার পারদ। এর মধ্যেই ইনস্টাগ্রামে অভিষেক ঘটল দক্ষিণী তারকা নয়নতারার।

Nayanthara.

নয়নতারা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১৫:১৭
Share: Save:

কয়েক মাসের অপেক্ষার অবসান হয়েছে ৩১ অগস্ট। মুক্তি পেয়েছে শাহরুখ খানের পরবর্তী ছবি ‘জওয়ান’-এর ট্রেলার। ট্রেলারে শাহরুখে খান নজর কেড়েছেন তো বটেই। চোখ ফেরানো যায়নি নয়নতারার উপর থেকেও। শাড়ি পরে হোক, বা পুলিশের বেশে— ‘জওয়ান’-এ নয়নতারা অনবদ্য। ‘জওয়ান’-এর ট্রেলার মুক্তির পরেই এ বার ইনস্টাগ্রামে পাতায় আবির্ভাব দক্ষিণী সুপারস্টারের। নিজের যমজ সন্তানকে নিয়ে সমাজমাধ্যমে আত্মপ্রকাশ করলেন তারকা।

সাদা পোশাক, চোখে কালো রোদচশমা। কোলে দুই সন্তান। তাদের চোখেও রোদচশমা। যমজ দুই সন্তানকে কোলে নিয়ে ফ্রেমে এলেন নয়নতারা। আবহে তখন বাজছে রজনীকান্তের ছবি ‘জেলর’-এর আলাপ্পরা থিম। অনিরুদ্ধ রবিচন্দরের সুরেই আত্মপ্রকাশ করেন নয়নতারা। ইনস্টাগ্রামের পাতায় ওই ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, ‘‘ওদের বলে দাও আমি এসে গিয়েছি।’’ ইনস্টাগ্রামে অভিনেত্রীর অভিষেক যে ‘জওয়ান’-এর ট্রেলার মুক্তির সঙ্গেই পরিকল্পনা করা হয়েছিল, তা স্পষ্ট তাঁর ভিডিয়োর এই বিবরণী থেকেই।

গত বছর নভেম্বর মাসে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হন নয়নতারা। এত দিন ক্যামেরার আড়ালেই রেখেছিলেন দুই সন্তানকে। সমাজমাধ্যমে তাঁদের একাধিক ছবি থাকলেও এই প্রথম তাদের ক্যামেরার সামনে নিয়ে এলেন নয়নতারা। দিন কয়েক আগে ওনাম উদ্‌যাপনের সময়েও নিজের গোটা পরিবারের ছবি পোস্ট করেন নয়নতারার স্বামী ও পরিচালক ভিগনেশ শিবান। তখনও দুই সন্তানের মুখ দেখাননি নয়নতারা ও ভিগনেশ। ইনস্টাগ্রামে আপাতত শাহরুখ খান, মিশেল ওবামা ও স্বামী ভিগনেশকে ফলো করেন নয়নতারা। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে তাঁর আসন্ন ছবি ‘জওয়ান’। ইতিমধ্যেই ছবির টিকিটের অগ্রিম বুকিং শুরু হয়ে গিয়েছে আমেরিকা ও দুবাইয়ে। দেশেও আগামী শুক্রবার থেকে শুরু হতে চলেছে অগ্রিম বুকিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nayanthara Jawan Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE