• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এনসিবি ডেকে পাঠাল কর্ণ জোহরের বিশেষ বন্ধু ক্ষিতিজ রবি প্রসাদকে, চলছে জেরা

NCB Summons Karan Johar's Close friend Kshitij Ravi Prasad
ক্ষিতিজ রবি প্রসাদ এবং কর্ণ জোহর।

মাদক কাণ্ডে এ বার নাম জড়াল ধর্ম প্রডাকশনসের এগজিকিউটিভ প্রোডিউসার ক্ষিতিজ রবি প্রসাদের।  নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বৃহস্পতি রাতে তাঁর ভারসোভার বাড়িতে তল্লাশি চালিয়ে গাঁজা উদ্ধার করে। এনসিবি সূত্রে খবর,ক্ষিতিজ নিয়মিত ভাবে বিশাল পরিমাণে গাঁজা সংগ্রহ করে রাখেন নিজের কাছে। 

তল্লাশি চালিয়ে মারিজুয়ানা এবং খুব অল্প পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়েছে ক্ষিতিজের বাড়ি থেকে।  যদিও এই মুহূর্তে তাঁকে গ্রেফতার করা হয়নি। বর্তমানে এনসিবি দফতরে তাঁকে জিজ্ঞাসাবাদ চলছে।

বিশেষ সূত্রের খবর, দিল্লি থেকে উড়ান নিয়ে মুম্বইয়ে আসার পরেই বৃহস্পতিবার এনসিবি শমন পাঠায় ক্ষিতিজকে। তার কিছুক্ষণের মধ্যেই তল্লাশি শুরু হয় তাঁর বাড়িতে।

আরও পড়ুন: জেরার সময় স্ত্রী দীপিকার পাশে থাকতে চান রণবীর

প্রশ্ন উঠছে, মাদক কাণ্ডে হঠাৎই ক্ষিতিজের নাম জড়াল কী ভাবে? মাদক বিক্রেতা অঙ্কুশ আরনেজাকে এনসিবির জিজ্ঞাসাবাদের সময় উঠে আসে ক্ষিতিজের নাম। সে জানায়, ক্ষিতিজ বেশ কয়েক বার তার কাছ থেকে মাদক সংগ্রহ করেছেন।

বলিউডের একাংশের মতে, কর্ণ জোহর ক্ষিতিজের ঘনিষ্ঠ বন্ধু এবং সহকারী। ক্ষিতিজকে কর্ণের ‘ডান হাত’ বলেও ডাকা হয় পরিচিত বৃত্তে। তবে কি কর্ণের জন্যই মাদক সংগ্রহ করেন ক্ষিতিজ-- প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।  গত বছর কর্ণের বাড়িতে হওয়া একটি পার্টির ক্লিপ ছড়িয়ে পড়ার পরেই, বলিউডে মাদকযোগ নিয়ে উঠতে থাকে বিভিন্ন প্রশ্ন। সেই ভিডি্যোতে দেখা যায়, দীপিকা পাড়ুকোন, বরুণ ধওয়ন, রনবীর কপূর, ভিকি কৌশলের মতো ‘এ-লিস্টার’দের।

আরও পড়ুন: মধ্যরাতে রণবীরের সঙ্গে মুম্বই ফিরলেন দীপিকা, জেরা শনিবার

কর্ণের সহকারীর নাম মাদক কাণ্ডে জড়ানোয় পরিস্থিতি আরও জটিল হতে পারে পরিচালকের জন্য। এই মুহূর্তে পরিবারকে নিয়ে তিনি গোয়ায় ছুটি কাটাচ্ছেন। সম্ভবত এই সব ঝামেলা থেকে নিজেকে সরিয়ে রাখতেই সেখানে গিয়েছেন কর্ণ। তবে এ বার কি তাঁকেও শমন পাঠাবে এনসিবি? সময়ই বলবে সে কথা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন